বাংলাদেশের ‘চোখেরই পলক’-খ্যাত গায়ক রিজভী ওয়াহিদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলেছেন ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় কণ্ঠশিল্পী লগ্নজিতা চক্রবর্তী। সম্প্রতি রিজভী ওয়াহিদের গাওয়া ‘ক্যানভাস’ শিরোনামের গানটির লিরিকাল ভিডিও আকারে প্রকাশ করা হয়েছে ওয়াহিদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।

‘ক্যানভাস’ নামের গানটিতে রিজভী ওয়াহিদের সঙ্গে কণ্ঠ দিয়েছেন কলকাতার গায়িকা লগ্নজিতা চক্রবর্তী।এমনটি দাবি করেছেন গায়ক রিজভী। বিষয়টি নিয়ে দ্বিমত পোষণ করেছেন এবং ভিত্তিহীন দাবি করে নিজের সোশ্যাল মিডিয়ায় একটি দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন ভারতীয় এই কণ্ঠশিল্পী।

লগ্নজিতা লেখেন,বেশি কথা বলতে চাই না। এই গানটা আমি গাইনি। এই প্রােডাকশনের সাথে আমার কোন সম্পর্ক নেই। এই প্রােডাকশনের কারুর সাথে আমার কোনদিন যােগাযােগও হয়নি। বাকি ইউটিউব ও খবরের কাগজে যা বেরােচ্ছে তা একান্তই তাঁদের দায়িত্বে বেরােচ্ছে। আমার এতে কোন দায়িত্ব নেই।

তিনি আরও লেখেন, আমি এটার কথা জানতেই পারতাম না যদি বাবা আমাকে এটা না পাঠাতাে। যেহেতু সােশ্যাল মিডিয়াতে বা কোন মিডিয়াতেই খুব একটা সক্রিয় নই। ধন্যবাদ। এদিকে লগ্নজিতার অভিযোগের সত্যতা জানতে কণ্ঠশিল্পী রিজভী ওয়াহিদের সঙ্গে যোগাযোগ করা হলে তার সাড়া মিলেনি।

Previous articleহেলেনা জাহাঙ্গীর রাজধানীর ১২টি অভিজাত ক্লাবের সদস্য বলে জানিয়েছে র‍্যাব
Next articleহিজরা চরিত্রে অভিনয় করে প্রশংসা কুঁড়াচ্ছেন অভিনেতা শামীম সরকার

Leave a Reply