বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০০ অপরাহ্ন
Uncategorized

হিমেশ রেশামিয়ার সুরে, পবনদ্বীপের সঙ্গে অরুণিতা জুটিতে ‘তেরি উমিদ’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

ইন্ডিয়ান আইডলের দর্শক, বিশেষ করে তাঁর ও অরুণিতা-পবনদীপের ভক্তদের জন্য একটা ছোট্ট সারপ্রাইজ দিলেন হিমেশ রেশামিয়া।গত বৃহস্পতিবার নিজের জন্মদিন উপলক্ষে এই দুই তরুণ সংগীতশিল্পীকে নিয়ে তৈরি তাঁর নতুন অ্যালবাম প্রকাশ্যে আনলেন। ‘তেরি উমিদ’ গানের স্টুডিও ভার্সন তুলে দিলেন সোশ্যাল মিডিয়ায় দর্শকদের জন্য। আর তাতেই ফের একবার নিজের মিষ্টি গলায় সকলের মন জয় করে নিলেন অরুণিতা কাঞ্জিলাল।

বনগাঁর মধ্যবিত্ত পরিবারে অরুণিতা কাঞ্জিলালে বেড়ে ওঠা। কিন্তু ছোট থেকেই গানের প্রতি ঝোঁক। তাই তখন থেকেই পড়াশোনার পাশাপাশি গানের তামিল নেওয়া শুরু করে সে। স্বপ্ন ছিল একজন প্রতিষ্ঠিত গায়িকা হওয়ার। আর সেই দৌড়ে সামিল হতেই ইন্ডিয়ান আইডলের মঞ্চে হাজির হওয়া। তাঁর গানে মুগ্ধ হয়েছেন আশা থেকে রেখা, এআর রহমান। তার সুর-দরদী কন্ঠ মন জয় করে নিয়েছে দর্শকদেরও। এর আগে হিমেশ রেশামিয়ার ‘মুডস অ্যান্ড মেলোডিজ’ অ্যালবামে গান গেয়েছিলেন অরুণিতা কাঞ্জিলাল ও পবনদ্বীপ রঞ্জন।

সোশ্যাল মিডিয়ায় এই বহু প্রতিক্ষিত গানের এক ঝলক শেয়ার করে হিমেশ লেখেন, ‘জন্মদিনে আমাকে এভাবে উষ্ণ শুভেচ্ছা বার্তা দেওয়ার জন্য আপনাদের সকলকে অনেক ধন্যবাদ জানাই। আমার লেখা ও সুর করা ‘তেরি উমিদ’ গানটি ‘হিমেশ কি দিলসে’ অ্যালবাম থেকে প্রকাশিত হল। গেয়েছেন পবনদ্বীপ ও অরুণিতা। আপনারা সবাই আশা করি এই গানটিকে ভালোবাসা দেবেন।’

‘সুরুর ২০২১’-র দ্বিতীয় গান প্রকাশ অনুষ্ঠানে হিমেশ জানিয়েছিলেন, ‘গানটি যেভাবে সকলের ভালোবাসা পাচ্ছে গোটা পৃথিবী থেকে তাঁর জন্য আমি কৃতজ্ঞ ও আপ্লুত। আমার জন্মদিন উপলক্ষে দর্শকদের জন্য থাকছে নতুন সারপ্রাইজ। জানি দর্শকরা সেই গান শুনে মুগ্ধ হবেন। ঠিক যেমনভাবে তাঁরা পবনদ্বীপ ও অরুণিতার আগে গানটিকে শুনে হয়েছিলেন।’

১৯৯৮ সালে সুরকার হিসেবে ‘পেয়ার কিয়া তো ডরনা কেয়া’ দিয়ে আত্মপ্রকাশ করেন হিমেশ। সলমনের ঘনিষ্ট হওয়ায় ইন্ডাস্ট্রিতে কেরিয়ার গড়া যে তাঁর জন্য সুবিধার ছিল তা বহুবার স্বীকার করেছেন নিজের মুখেই। এত বছর ধরে একের পর এক জনপ্রিয় গান বলিউডকে উপহার দিয়ে চলেছেন। আপাতত ‘ইন্ডিয়ান আইডল ১২’-র সহ-প্রতিযোগী হিসেবে তাঁকে দেখা যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ