বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা পর্নো ছবি তৈরির অভিযোগে গ্রেপ্তার হয়েছেন এক সপ্তাহেরও আগে। আদালতের রায়ে আপাতত পুলিশি হেফাজতে আছেন রাজ। আগামী ২৭ জুলাই পর্যন্ত তিনি থাকবেন সেখানেই। শোনা যাচ্ছে, ফের বাড়ানো হতে পারে রাজের পুলিশি হেফাজতে থাকার মেয়াদ। এদিকে, গ্রেপ্তারের পর থেকে রাজ সম্পর্কে বেরিয়ে আসছে নানা তথ্য।

সম্প্রতি রাজকে সঙ্গে নিয়ে তার অফিসে গিয়েছিলেন তদন্তকারী অফিসাররা। সেখান থেকে একটা লুকানো আলমারি আর সার্ভার উদ্ধার হয়েছে। যেখান থেকে কিছু ডেটা মুছে ফেলা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে তা উদ্ধার করার চেষ্টা করছেন ফরেনসিক অফিসাররা রাজ গ্রেপ্তারের পর তার শ্যালিকা শমিতা শেঠির নামও আলোচনায় এসেছে।

অভিনেত্রী গহেনা বশিষ্ঠ জানিয়েছেন, শমিতাকে নিয়ে ছবি বানানোর ইচ্ছে ছিল রাজের। তার দিকে নজরও ছিল তার। ‘দ্য কপিল শর্মা’ শোয়ে গিয়ে মজার ছলে করা রাজের একটি মন্তব্য ঘিরেও তোলপাড় হয় সামাজিক মাধ্যমে। সেখানে রাজ জানিয়েছিলেন, শিল্পার থেকে তিনি শমিতার সঙ্গে বেশি পার্টি করেন। বলিউডের অভ্যন্তরে সকলেই জানেন শিল্পা ঘড়ির কাঁটা ধরে সব কাজ করতে ভালোবাসেন। সময়মতো ঘুম থেকে ওঠেন, খাবার খান, শরীরচর্চা করেন আবার ঘুমোতেও যান। এমনকী, বলিউডে রাত জেগে পার্টি করা তারকাদের দলে কখনোই দেখা যায় না শিল্পাকে।

ওই প্রসঙ্গেই কপিল শর্মার প্রশ্নের উত্তরে মজার ছলে রাজ জানিয়েছিলেন, শিল্পা ৭টায় খাবার খেয়ে রাত ৯টার মধ্যে বই পড়ে ঘুমিয়ে পড়ে। আর তারপর আমি পার্টি করতে হলে সোজা ফোন দেই শমিতাকে। আমরা দু’জনেই পার্টি করতে ভালোবাসি। এই কারণেই তো ওকে বিয়ের জন্য আমি এখনও জোর করছি না। তবে ওই অনুষ্ঠানে রাজের মুখে এমন কথা শুনে শিল্পা আর শমিতা দু’জনেই হেসেছিলেন।

সম্প্রতি সেই অনুষ্ঠানের ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। অনেকেই রাজের করা সেই মন্তব্য নিয়ে সমালোচনা শুরু করেছেন। শ্যালিকার দিকে কেন এরকম নজর ছিল তার, বউয়ের উপস্থিতিতে কেন পার্টি করতেন শ্যালিকার সঙ্গে-এসব ছাড়াও অনেক কুরুচিকর মন্তব্যও করেছেন কেউ কেউ।

Previous articleকলকাতার এক ঝাঁক তারকা নিয়ে শাপলা মিডিয়ার নতুন সিনেমা ‘ছুটি’
Next articleপ্রশংসা কুঁড়াচ্ছে ফারহানের ‘সুইপার ম্যান’

Leave a Reply