শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
Uncategorized

শাপলা মিডিয়ার সিনেমায় বলিউডের নোরা ফাতেহি

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২৪ জুলাই, ২০২১

ঢাকাই সিনেমায় যুক্ত হতে যাচ্ছেন বলিউডের ‘ড্যান্স কুইন’ নোরা ফাতেহি। শাপলা মিডিয়ার প্রযোজনায় নির্মিতব্য ‘গ্যাংস্টার’ সিনেমায় তাকে একটি আইটেম গানে দেখা যাবে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান।

শাপলা মিডিয়ার অঙ্গ প্রতিষ্ঠান স্প্ল্যাশ মিডিয়ার প্রযোজনায় ‘বিক্ষোভ’ চলচ্চিত্রের একটি আইটেম গানে পারফর্ম করেছেন বলিউডের নায়িকা সানি লিওনি। চলচ্চিত্রে সংগীতশিল্পী কোনালের গাওয়া ‘সানি সানি’ শিরোনামে গানে পারফর্ম করেছেন সানি লিওনি; মুম্বাইয়ে সেট ফেলে গানটির দৃশ্যধারণ করা হয়েছে।

সেলিম খান বলেন, বলিউড তারকারা ছবির সঙ্গে যুক্ত থাকলে দর্শকের আগ্রহ বেড়ে যায়। তাই আমার ছবিতে সবসময়ই বিশেষ কিছু রাখতে চাই। এই ছবিতে নোরার সঙ্গে অভিনয়ের বিষয়ে কথা বলেছে আমার বলিউড এজেন্ট। তিনি আরও বলেন, ইতিমধ্যেই বেশ কয়েকজন সংগীত পরিচালককে আইটেম গানটি তৈরির দায়িত্ব দিয়েছি। এই তালিকায় আকাশ, নাভেদ পারভেজ, লিংকন চৌধুরীসহ অনেকেই আছেন। যার গানটি ভালো হবে সেটিই ছবিতে ব্যবহার করা হবে। ‘গ্যাংস্টার’ নির্মাণ করছেন ঢাকাই সিনেমার নির্মাতা শাহীন সুমন। এর প্রধান দুই চরিত্রে অভিনয় করবেন তরুণ অভিনেতা শান্ত খান ও কলকাতার ঋত্বিকা সেন।

‘দিলবর দিলবর’, ‘গরমি’, ‘কামারিয়া’সহ বেশ কয়েকটি গানের পারফর্ম করে ভারতের পাশাপাশি বাংলাদেশেও পরিচিতি পেয়েছেন এ বলিউডি অভিনেত্রী। ২০১৪ সালে ‘রোর: টাইগার্স অব দ্য সুন্দরবন’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বলিউডে নায়িকা হিসেবে অভিষেক হয় তার। পরবর্তীতে ‘বাহুবলী: দ্য বিগিনিং’, রকি হ্যান্ডসাম, ভারত, ‘বাটলা হাউজ’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রের আইটেম গানে পারফর্ম করেছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ