আজ শনিবার (২৪ জুলাই) ৭টা ৩০ মিনিটে আর টিভিতে প্রচার হবে ‘অবসেশন’। আনিসুর রহমান মিলনের রচনা ও পরিচালনায় নির্মিত ঈদের বিশেষ নাটক ‘অবসেশন’। রেইন ড্রপ প্রডাকশন থেকে নির্মিত বিশেষ নাটকটি। এতে অভিনয় করেছেন- মডেল অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ, ফারহান আহমেদ জোভান এবং নিশাত প্রিয়ম। এছাড়া বিশেষ চরিত্রে আনিসুর রহমান মিলনকেও দেখা যাবে।

গল্পে দেখা যাবে, চল্লিশর্দ্ধো এক বুনো সুন্দরী গভীর রাতে হঠাৎ করেই ব্রেক কষে। মরতে মরতে বেঁচে গেলো ফুটপাতে দাঁড়িয়ে থাকা অলি। গাড়ির ভেতর থেকে হাইহিলে একজোড়া টলমলে পা। অলি বুঝতে পারলো ভদ্রমহিলা মাতাল। কোনরকমে তাকে ধরে সুনশান নিস্তব্ধতা পেরিয়ে বেডরুমে শুইয়ে দিতেই চোখে পরে ব্যাগভর্তি উর্মিলার লাখ টাকা। সকাল হলে খেয়াল করে তার গাড়ি গ্যারেজে পার্ক করা। রাতের কথা মনে হতেই দ্রুত নেমে আসে গাড়ির কাছে। একটা চিরকুট। চিরকুট যে লিখে রেখে গেছে তার নাম, আর নম্বরটিও। চিরকুটে শাসন আর নিষেধের কথাও লিখা আছে, আগে যা কেউ সাহস করেনি ছেলেটি তাই করেছে। চিরকুটের ভাষায় উর্মিলার মনে এক ধরনের ভালো লাগা তৈরি হয়। শপিং করে অলির বাসায় যায়। দরজা খুলতেই ধাক্কা খায় উর্মি। গার্লফ্রেন্ডের সামনেই নিজেকে বদলে ফেলে কর্কশ ভাষায় বললো, আমার টাকাটা?

এর পর থেকে অলিকে ফলো করে উর্মিলা। কারণে অকারণে ডেকে পাঠায়। নিজের অজান্তেই ভালো লাগার ঘোর বা অবসেশন তৈরি হয় তবে সেটা অলিকে বুঝতে দেয় না উর্মিলা। গার্লফ্রেন্ড নীলার মাঝেও এ নিয়ে সন্দেহের সৃষ্টি হয়। ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়। বিরক্ত অলি সবকিছুর হেস্তনেস্ত করতে যখন উর্মিলার বাসায় যাবে তখনই জানতে পারে অতিরিক্ত মদ্যপানে লিভার ড্যামেজে হাসপাতালে উর্মিলা। বাড়াবাড়ির জন্য ক্ষমা চায় উর্মিলা, তবে একাকিত্ব জীবন বয়ে চলে। এমন জীবনে কেউ একজন অলির মতো উর্মিলার পাশে আসে। বাঁক নেয় গল্প অন্যদিকে।

এ ব্যাপারে মিলন বলেন, কাজটি নিরীক্ষধর্মী, তথাকথিত বিশেষ নাটকের মতো নয়, প্রচুর থ্রিল, সাসপেন্স রয়েছে। প্রতক্যেই তাদের সেরাটা দিয়েছেন। আশা করছি দর্শক এতে মন বসাতে পারবেন। মৌ বলেন, মিলনের একাজটি সত্যি-ই নিরীক্ষাধর্মী এবং আমার সঙ্গে যায়। গল্পটি শোনার পরই রাজি হয়ে যাই। জোভান-প্রিয়মও দারুন করেছে। ভালোই লাগলো কাজটি করে।

Previous articleএবার নিজের গানে মডেল হবেন মেজবা
Next articleফকির আলমগীরের মরদেহ শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন

Leave a Reply