বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন
Uncategorized

ঈদের চারটি নাটকে শিশু শিল্পী শখ

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ১৮ জুলাই, ২০২১

এই সময়ে শিশু মডেল অভিনেত্রী সাদিকা মালিহা শখ। ঈদকে সামনে রেখে চারটি নাটকে অভিনয় করেছে। তবে নাটকের কাজে ব্যস্ত সময় পার করছে শিশু শিল্পী শখ। নাটক গুলো হলো ঈদে নাগরিক টিভিতে “প্যাচিং ম্যাচিং”, নাটকটি রচনা করেছেন বাহবুব হাসান জ্যােতি। আর নাটকটি পরিচালনা করেছে আশরাফী মিঠু। নাটকটি ঈদেন দিন থেকে ৭তম দিন পর্যন্ত রাত ১০:৪৫ মিনিটে প্রচার হবে। “তুরুলতা এখনও বৃষ্টিতে ভিজচ্ছে” নাটকটি পরিচালনা আফজাল কবির। Gtv টিভিতে প্রচার হবে ঈদে।

এ ছাড়া আরেকটি নাটকে অভিনয় করেছে “জল্লাদ” এটি পরিচলনা করেছে আবু হায়াত মাহমুদ ভুইঁয়া। তা ছাড়া শখ বেশ কিছু ধারাবাহিক নাটকে ও কাজ করছেন। ধারাবাহিক নাটক ‘স্মৃতির আলপনা আঁকি’ নাটকে অভিনয় করলেন সাদিকা মালিহা শখ। নাটকটি গল্প ও উপন্যাস ডঃ মাফুজুর রহমান। চিত্র নাট্য ও পরিচালক মুরাদ পারভেজ , পর্ব পরিচালক- রিনটু পারভেজ , প্রধান সহকারী-ধ্রুব আহম্মেদ ও সহকারী পরিচালক – আবির হায়দার খান, সুমাইয়া লতা। নাটকটি নিয়ে খুব আশাবাদী সাদিকা মালিহা শখের।

তিনি বলেন , ‘ধারাবাহিক এই নাটকটিতে আমি পুতুল নামে চরিত্রটি করছি। এখানে দুই বাসায় আমার মায়ের কাজের সুবাদে আমার যাতায়াত। কিন্তু কাহিনিটা মটেও গতানুগতিক নয়। নাটকে বা সিনেমায় গৃহপরিচারিকায় যিনি বা যারা থাকেন তাকে খুব ভালো চোখে দেখা হয়না। বা তেমন গুরুত্ব ও দেওয়া হয়না। কিন্তু এখানে দুবাসার সবাই আমাকে খুব ভালোবাসে,আদর কারে এবং বাড়ির মেয়ের মতনি দেখে। ছোট্ট করে বলতে গেলে নাটকটি পারিবারিক গল্প। এখানে হাসি,কাননা,শ্রদ্ধা বোধ,স্নেহ মমতা পারিবারি বন্ধন এবং ততকালীন (১৯৮০) প্রেক্ষাপট বোঝানো হচ্ছে। এ নাটকে অভিনয় করতে ভীষন ভালো লাগছে। সেটে সবাই পুতুল বলে ডাকে।

এখানে নিলয়( আরমান চরিত্র) আমার মামা ভীষন ভালো মানুষ। শর্মিলি দাদুঝুনা আংকেল, চুমকি ম্যাম সবাই ভীষণ ফ্রেন্ডলি। মনেই হয়না সুটিং সেট ডিরেক্টর ( মুরাদ পারভেজ) সহ সবাই ভীষন আনন্দের সাথে কাজ করে। আর একটা কথা না বললেই নয়। আপনারা দোয়া করবেন আমার জন্য। দোয়া করবেন “স্মৃতির আলপনা আঁকি ” নাটকটার জন্য। নাটকটা যেন সফল ভাবে দির্ঘ্য পথ পাড়ি দিতে পারে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ