বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন
Uncategorized

ঈদে নাটকে, নাচে এবং বিজ্ঞাপনে হিমি

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১৭ জুলাই, ২০২১

জীবনের ফেলে আসা ঈদের চেয়ে এবারের ঈদ দর্শকপ্রিয় নাট্যাভিনেত্রী হিমির কাছে একটু বেশিই গুরুত্বপূর্ণ। কারণ এবারের ঈদে হিমিকে দেখা যাবে নতুন নতুন নাটক, বিজ্ঞাপন এবং নাচের অনুষ্ঠানে। হিমিওে ভাষ্যমতে এবারের ঈদে প্রত্যেকটি নাটকের গল্প এবং তার চরিত্রে ভিন্নতা আছে। যে কারণে কাজগুলো নিয়ে তার নিজের মধ্যেই ভীষণ আশার সঞ্চার হয়েছে।

পাশাপাশি নতুন বেশ কয়েকটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন তিনি। আবার একটি নাচের অনুষ্ঠানেও দেখা যাবে। সবমিলিয়ে হিমি এবারের ঈদ নিয়ে একটু বেশি আশাবাদী নিজের কাজের ব্যাপারে। এবারের ঈদে হিমিকে দেখা যাবে ফেরারী অমিতের ‘প্রতীক্ষায় পূর্ণতায়’ নাটকে যাতে তার বিপরীতে আছেন ইরফান সাজ্জাদ।

এছাড়াও তাকে দেখা যাবে নাজমুল হক বাপ্পীর ‘আমি অভিনয় করিনি’,‘ বর্ণনাথের ‘গোলাপী এখন প্লেনে’, মিঠু রায়ের ‘তোমায় দেখলেই মায়া বাড়ে’ এবং ফারহাদ ফায়সালের ‘একাত্তরের কারাবাস’ নাটকে। এসব নাটকে তার বিপরীতে আছেন তানভীর, খায়রুল বাসার ও আরোশ খান। এসএমসির একটি কোমল পানীয়’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন অংকুরের পরিচালনায়। এছাড়াও একই প্রতিষ্ঠানের পাঁচটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন হিমি। যাতে তার বিপরীতে আছেন আসিফ এবং বিজ্ঞাপনগুলো নির্মাণ করেছেন আশিক।

এবারের ঈদের নাটকগুলো প্রসঙ্গে এবং অভিনয় নিয়ে হিমির পরিকল্পনা প্রসঙ্গে তিনি বলেন,‘ সত্যি বলতে কী এখনতো আমার পড়াশুনা শেষ পর্যায়ে। এখন আমি অভিনয়ে নিয়মিত হতে পারবো। মাসের ত্রিশ দিনই যে নাটকের কাজ করবো এমন নয়। এতোদিন স্ক্রিপ্ট পাবার পর সেট-এ গিয়ে স্ক্রিপ্ট বুঝে কাজ করতে হয়েছে। কিন্তু এখন যেহেতু পড়াশুনা শেষ পর্যায়ে, তাই আমার ইচ্ছে ভালো ভালো স্ক্রিপ্ট হাতে এলে সেসব নিয়ে বাসায় চর্চায় করবো। ভালোভাবে স্ক্রিপ্ট পড়ে চরিত্রটি নিজের মধ্যে লালন করে তারপর সেট এ গিয়ে মনের মতো অভিনয় করবো। আমি বুঝি যে স্ক্রিপ্ট আতস্থ না হলে ভালোভাবে অভিনয় করা সম্ভব নয়। তাই যেহেতু পড়াশুনা একেবারেই শেষ পর্যায়ে, এখন অভিনয়ের প্রতি অধিক মনোযোগী হয়ে উঠবো আমি। অবশ্যই নির্মাতা এবং সহশিল্পী’সহ আরো যারা আছেন তাদের সহযোগিতাতো চাই-ই। আর এবারের ঈদে প্রতীক্ষায় পূর্ণতা নাটকটি নিয়ে আমি অনেক বেশি আশাবাদী। কারণ এই কাজটি অনেক গুছিয়ে যত্ন নিয়ে করা হয়েছে।’

এদিকে শ্যাম বানেগালের পরিচালনায় বঙ্গবন্ধুর বায়োপিক-এ প্রধানমন্ত্রী শেখ হাসিনার বড় বেলার চরিত্রে হিমির অভিনয় করার কথা থাকলেও শেষ পর্যন্ত কী কারণে তিনি অভিনয় করতে পারছেন না তা আর তার জানার সুযোগ হয়ে উঠেনি। তাকে যে বাদ দেয়া হয়েছে সেটাও তাকে জানানো হয়নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ