শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন
Uncategorized

আজ নাগরিক টেলেভিশনে প্রচার হবে সাব্বির-সামিনা’র ‘বেকার জামাই’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১৭ জুলাই, ২০২১

আজ শনিবার (১৭ জুলাই) রাত ৯ টায় নাগরিক টেলিভিশনে প্রচার হবে একক নাটক ‘বেকার জামাই’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন জুবায়ের ইবনে বকর।’ বেকার জামাই’ নাটকটি প্রযোজনা করেছেন অনণ্য ইমন। এ নাটকে আরো অভিনয় করেছেন- মৌ শিখা, এম এন শিপু, টিপু মোরল, রাজা পাঠান, মাধবী লতা।

গল্পে দেখা যাবে মানুষের জীবন বড়ই বৈচিত্রময় সব চেয়ে গুরুতপূর্ন হলো টাকা আর টাকা ছাড়া এই পৃথিবীতে কারো কোন মূল্য নেই । টাকার কারনে আমরা ভুলে যাই আপন পর। কিন্তু দিন শেষে টাকা টা মূ্খ্য না। পরিবার আপন মানুষই সব। দুজন দুজনাকে পছন্দ করে ভালোবাসে ২ পরিবার মিলে বিয়ে ঠিক করে। নতুন চাকরী পেয়েছে কিছু দিন যাক তার পর বড় অনুষ্ঠান করে বউ তুলে নিয়ে আসবে। কিছু দিন পর কোন এক কারন এ ছেলের চাকরী চলে যাই। বউ বাড়ীতে মানে শ্বশুর বাড়ীতে উঠে। তার পর থেকে শুরু হয় নানান সপ্ন দেখা জীবনের বাস্তব সব চরিত্র। দিন যাই আর বেকার জামায়ের কষ্ট বাড়তেই থাকে প্রিয় জন ও দুরে সরে যায় নানান কষ্টের মধ্য জীবন যেতে থাকে যা আমরা আবার দেখতে পাব ‘বেকার জামাই’ নাটকে।

অভিনেতা সাব্বির আহমেদ বলেন, জগত সংসারে বেকার মানুষের কষ্টের বাস্তব চিত্র নিয়ে নির্মিত নাটক। এই রকম গল্পে প্রথম কাজ বেকার জামায় ধন্যবাদ জানায় পরিচালক ও প্রোডিয়সার অনন্য ইমনকে এতো সুন্দর গল্প নিয়ে আমাকে কাজ করেছেন।সামিনা বাশারের সাথে প্রথম কাজ কাজের প্রতি সিরিয়াস খুবই সাবলিল অভিনয় করে যে ভাবে কাজ করছে দোয়া করি বড় অভিনেত্রী হবে। মডেল অভিনেত্রী সামিনা বাশার জানান,অভিনেতা সাব্বির আহমেদ এর সাথে আমার প্রথম কাজ।ভালো একটা গল্পে কাজ করলাম এবং গল্পে দুজনের রসায়নটা ভালো ছিলো।আশা করছি দর্শকদের ভালো লাগবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ