সাউন্ডটেক থেকে প্রকাশ পেল মিউজিক ভিডিও ‘শুধু ইচ্ছে হয়’। গানের কথা লিখেছেন কবির বকুল। গানে কন্ঠ দিয়েছেন ঝিলিক ও জয়। গানের সুর ও সংগীত আয়োজন করেছেন উজ্জ্বল সিনহা। ঈদুল আজহা উপলক্ষে ১৪জুলাই সন্ধ্যায় সাউন্ডটেকের ইউটিউব চ্যানেলে গানটির মিউজিক ভিডিও প্রকাশ করা হয়েছে। মিউজিক ভিডিওতে জয় ও ঝিলিক দুজনেরই উপস্থিতি আছে, এছাড়াও জয়ের সঙ্গে মডেল হয়েছেন দোলন দে।

এই গানে কণ্ঠ দেওয়া নিয়ে জয় বলেন, করোনার মধ্যে স্বাস্থ্যবিধি মেনে কয়েকটি গান করেছি। ‘শুধু ইচ্ছে হয়’ এর মধ্যে অন্যতম একটি। দেশের স্বনামধন্য গীতিকার কবির বকুল ভাইয়ের গান মানেই হৃদয় ছোঁয়া গান। আশাকরি গানটি সবার ভালো লাগবে।

ঝিলিক বলেন, ‘শুধু ইচ্ছে হয়’ গানটি অত্যন্ত রোমান্টিক একটি গান। সবচেয়ে বড় কথা হলো যিনি গানটি লিখেছেন তার সম্পর্কে পুরো বিশ্ব জানেন। গানের কথাগুলো অনেক সুন্দর বলে গানটি গাইতে অনেক ভালো লেগেছে। আশা করি জয় ভাই ও আমার কণ্ঠের এই গানটি দর্শকদের হৃদয় ছুঁয়ে যাবে।

সংগীতশিল্পী জয় জানান, ঈদ উপলক্ষে তার গাওয়া আরো দুটি গান প্রকাশ পাবে। সর্বশেষ গেল বাবা দিবসে সাউন্ডটেক থেকে প্রকাশ হয় তার কণ্ঠে ‘বাবা আমার বাবা’ শিরোনামের গান। এদিকে ঝিলিক করোনার ক্রান্তিকালে সংগীত অঙ্গনের মানুষগুলোর উপার্জন সচল রাখতে একের পর এক গানে কণ্ঠ দিয়ে চলেছেন।

Previous articleইভান মল্লিকের পরিচালনায় কেয়া, সাঈফ খান, জারা ও মামুন’র ‘মুনাফিক’
Next articleযাত্রা শুরু করলো ‘সিনেবাজ’

Leave a Reply