মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:২০ অপরাহ্ন
Uncategorized

ঈদে মাহফুজুর রহমান একক সংগীতানুষ্ঠান ‘তোমাকে চাই’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১

বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলার কর্ণধার একজন সফল মানুষ হিসাবে পরিচিত ড. মাহফুজুর রহমান। সংস্কৃতিবান্ধব মানুষটি গত কয়েক বছর গানের জগতে বিরাজমান।বিশেষ দিবসে ও ঈদের অনুষ্ঠানে গান গান নিয়মিত। আগামী ঈদে তারই ধারাবাহিকতায় একক সংগীতানুষ্ঠান ‘তোমাকে চাই’ প্রচার হবে।এটিএন বাংলায় ঈদের দিন রাত ১০টা ৩০ মিনিটে।

এবারের অনুষ্ঠানে তার ১১টি গান প্রচার হবে। গানগুলো লিখেছেন ও সুর করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানগুলো হলো- ‘বাঁচতে পারব না’, ‘তোমাকেই চাই’, ‘খুব বেশি ভালোবাসি’, ‘এ বুকে শুধু তুমি’, ‘কেন দূরে থাকো’, ‘খুব সহজে’, ‘ভাবি আমি যতবার’, ‘সুখের রঙ’, ‘তুমি আমার’, ‘ভেবেছিলে তুমি’ এবং ‘চাঁদ রূপসী’। এটিএন বাংলার স্টুডিও এবং দেশের বিভিন্ন মনোরম লোকেশনে গানগুলো চিত্রায়ন করা হয়েছে।

এ প্রসঙ্গে মাহফুজুর রহমান বলেন, ছোটবেলা থেকেই গানের প্রতি দূর্বলতা ছিলো আবার আমার প্রধান শখ। দুজন শিক্ষক আমার বোনকে বাসায় এসে গান শেখাতেন। এতে গানের সঙ্গে মিতালিটা আমার জন্য খুব সহজ হয়ে যায়। এখন গানই আমার স্বাচ্ছন্দ্যের প্রধান জায়গা, গান নিয়েই আমি থাকতে চাই। গানের প্রতি নিজের প্রচন্ড ভালোবাসা কাজ করে মন থেকে। তাইতো দর্শকদের আনন্দ দেয়ার জন্য গেয়ে যাচ্ছি। আমি সব সময় দর্শকদের প্রতি কৃতজ্ঞ।দর্শকরাও ভালোবেসে আমার গান শুনছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ