বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন
Uncategorized

ঈদে দেখা মিলবে ভিন্ন চমকের

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১০ জুলাই, ২০২১

রুকাইয়া জাহান চমক, অভিনয়ে এসেই যেন একটু একটু করে আলোচনায় চলে এসেছেন। আশফাক নিপুণের ওয়েব সিরিজ ‘মহানগর’এ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেও নতুন করে আলোচনায় এসেছেন তিনি। এই কাজটি যেন তার অভিনয়ের স্বীকৃতিও বলা চলে। চমক চলে এসেছেন নির্মাতাদের দৃষ্টিতেও। যে কারণে আগামী ঈদটি তার কাছে খুব গুরুত্বপূর্ণ।

গতকাল চমক দিনব্যাপী অংশ নিয়েছেন মাবরুর রশীদ বান্নাহ’র পরিচালনায় ‘নিকোষিত’ নাটকে। এতে প্রথমবারের মতো চমক কাজ করার সুযোগ পেয়েছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী, অভিনেতা তাহসান খানের সঙ্গে। একই নাটকে চমক অভিনয় করার সুযোগ পেয়েছেন ফজলুর রহমান বাবু ও মুনিরা মিঠুর সঙ্গেও। তাই কাজটি নিয়ে ভীষণ উচ্ছসিত তিনি। আবার এরইমধ্যে চমক মানিকগঞ্জে ‘মধুচক্র’ শিরোনামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও অভিনয় করেছেন। এটি নির্মাণ করেছেন হাসিব আহমেদ। এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে তিনি তারিন জাহানের মেয়ের চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছেন।

চমকের ভাষ্যমতে তারিনের সঙ্গে অভিনয় করা এটা তার জন্য অনেক বড়প্রাপ্তি । এছাড়াও এরইমধ্যে চমক সাদেক সাব্বিরের পরিচালনায় ‘জীবনের প্রয়োজনে’ এবং আবু হায়াত মাহমুদের পরিচালনায় আরেকটি নাটকের কাজ শেষ করেছেন। দু’টিতেই তার বিপরীতে আছেন মনোজ প্রামাণিক। এছাড়াও তিনি শেষ করেছেন সহীদ উন নবী’র পরিচালনায় ‘ইস্কপনের টেক্কা’ নাটকের কাজ।

এবারের ঈদে কাজ করা প্রসঙ্গে চমক বলেন,‘ মহানগর প্রচারের পর থেকে দর্শকের কাছ থেকে অভূতপূর্ব সাড়া পাচ্ছি। আমার কাজও আলহামদুলিল্লাহ বেড়ে গেছে। এরইমধ্যে প্রিয় তারিন আপু এবং তাহসান ভাইয়ের সঙ্গে দুটো ভিন্ন কাজ করেছি। এই দু’টো কাজকে ঘিরে ভীষণ ভালোলাগা কাজ করছে। তারিন আপু আমার মায়ের চরিত্রে অভিনয় করেছেন, এটা আমার জন্য আশীর্বাদ। আমি আমার অবস্থান থেকে চেষ্টা করছি আমার চরিত্রগুলোতে মনোযোগী থেকে চরিত্রগুলোকে যথাযথভাবে ফুটিয়ে তুলতে। আগামী ঈদটা আমার জন্য অনেক চ্যালেঞ্জের। আমি আমার কাজগুলো নিয়ে ভীষণ আশাবাদী।’

এদিকে আজ চমকের জন্মদিন। জন্মদিনে তিনি সবার কাছে দোয়া চেয়েছেন। জন্মদিনে তিনি মাইদুল রাকিবের পরিচালনায় ওয়েব সিরিজ ‘গার্লস স্কোয়াড’র কাজ নিয়ে ব্যস্ত থাকবেন রাজধানীর উত্তরায়। আগামী ঈদে এটি প্রচারে আসবে। এছাড়াও চমককে দেখা যাবে ইশতিয়াক আহমেদ’র ‘কিশোর গ্যাঙ’ ওয়েব সিরিজে। দেখা যাবে অভিনেতা ইমনের বিপরীতে রাজীবুল ইসলাম রাজীবের পরিচালনায় একটি ঈদ বিশেষ নাটকে, যা চ্যানেলে আইতে প্রচার হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ