বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২২ অপরাহ্ন
Uncategorized

ঈদে আসছে সহিদ উন নবী’র ‘কমপ্লেইন বয়’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১

নাট্যকার, নির্মাতা, অভিনেতা সহিদ উন নবী আগামী ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারের জন্য নির্মাণ করেছেন নিজের গল্পে বিশেষ নাটক ‘কমপ্লেইন বয়’। রচনা করেছেন নির্জন মোমিন। এই নাটকে নবীর পরিচালনায় তৃতীয়বারের মতো জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন শামীম হাসান সরকার ও সালহা খানম নাদিয়া। তাদের সঙ্গে আরো আছেন তানজিম হাসান অনিক। নবী জানান এর আগে শামীম ও নাদিয়া তারই পরিচালনায় ‘বাঘ যখন বিড়াল’ নাটকে অভিনয় করেছিলেন। যার শিগগিরই এক কোটি ভিউ হবে। দ্বিতীয় কাজ ছিলো ‘বাঘ যখন বিড়াল’র সিক্যুয়াল ‘বাঘ বন্দি বিড়াল’। ‘বাঘ বন্দি বিড়াল’ এরইমধ্যে ১ মিলিয়ন ভিউয়ার্স উপভোগ করেছেন।

নবী জানান লকডাউন শুরুর আগেই তিনি শামীম, নদী ও অনিককে নিয়ে নির্মাণ করেছেন ‘কমপ্লেইন বয়’ নাটকটি। এটি আগামী ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারের পর একটি ইউটিউব চ্যানেলে প্রচার হবে। নাটকে শামীম ও নদী’র অভিনয় প্রসঙ্গে সহিদ উন নবী বলেন,‘ শামীম আর নাদিয়া একটা সেরা জুটি। দু’জনের মধ্যে বোঝাপড়া চমৎকার কারণ তারা ব্যাক্তি জীবনেও ভালো বন্ধু। তাই পর্দায় তাদের দুজনের কেমিস্ট্রি টা বন্ধুত্বটা বেশ ভালোভাবে বোঝা যায়। আমি নির্মাতা হিসেবে খুবই আনন্দিত যে এই জুটি নিয়ে সেরা কাজ করতে পারছি। শামীম ও নাদিয়া’র জন্য অনেক অনেক শুভ কামনা।’

শামীম হাসান সরকার বলেন,‘ এর আগেও একই পরিচালকের পরিচালনায় আমি আর নাদিয়া দু’টি নাটকে অভিনয় করেছি। দু’টি নাটকের জন্য বেশ ভালো রেসপন্স পাচ্ছি। আশা করছি এই নাটকটিও দর্শক বেশ উপভোগ করবেন।’ এরইমধ্যে শামীম হাসান সরকার শেষ করেছেন চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘বউ বদল’ নাটকের কাজ। এতে তার বিপরীতে আছেন তানহা তাসনিয়া ইসলাম।

এরইমধ্যে গেলো ৫ জুলাই ইউটিউবে প্রকাশিত হয়েছে শামীম হাসান সরকার ও তাসনুভা তিশা অভিনীত মাহমুদ মাহিন পরিচালিত ‘ম্যারিজ ম্যানেজম্যান্ট’ নাটকটি। তারও আগে গেলো ১ জুলাই প্রকাশিত হয়েছে শামীম ও পারসা ইভানা অভিনীত ইমরাউল রাফাত পরিচালিত ‘এলাকার মাইক’ নাটকটি। এর আগে একই পরিচালকের ‘এলাকার মেয়ে’ নাটকেও অভিনয় করেছিলেন শামীম। তার বিপরীতে ছিলেন তাসনিয়া ফারিন।

এদিকে গেলো ৫ জুলাই ছিলো নাদিয়া খানমের জন্মদিন। জন্মদিন তিনি পরিবারের সাথেই উদযাপন করেছেন। নাদিয়া ও তৌসিফ অভিনীত মিতুল খান পরিচালিত ‘একটি অস্থির প্রেমিক’ নাটকটি এরইমধ্যে ইউটিউবে প্রকাশিত হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ