শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
Uncategorized

এখনো দর্শকের কাছে প্রিয় হাসনা হেনা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১

এক সময়ের নিয়মিত সাপ্তাহিক আয়োজন ছিল বিটিভির ‘ছায়াছন্দ’ গানের অনুষ্ঠান। ঢাকাই ছবির গান দিয়ে অনুষ্ঠানটি সাজানো হতো। আর এটিতে নিয়মিত উপস্থাপনা করতেন হাসনা হেনা। গান ও গল্পে তার নান্দনিক উপস্থাপনায় অনুষ্ঠানটি বেশ জমে উঠত। একই অনুষ্ঠান এখনো মাঝে মধ্যে দেখা যায়; কিন্তু অনুপস্থিত কেবল হাসনা হেনা। শুধু ছায়াছন্দই নয়, বিটিভির ‘ছায়াবাণী’ ও ‘চিত্রজগত’ অনুষ্ঠানগুলোও উপস্থাপনা করতেন তিনি।

১৯৯৬ থেকে ২০০৬ সাল পর্যন্ত নিয়মিত উপস্থাপনায় দেখা গেছে তাকে। এরপর ২০০৬ সালে পড়াশোনার জন্য অস্ট্রেলিয়ার সিডনি চলে যান। সেখানে তিনি ‘চ্যানেলে থার্টি ওয়ান’র সঙ্গে সম্পৃক্ত ছিলেন টানা প্রায় ছয় বছর। পাশাপাশি সেখানে তিনি বিনা পারিশ্রমিকে বাংলাও শেখাতেন। মাঝে মধ্যে দেশে ফিরে অনিয়মিতভাবে উপস্থাপনায় দেখা গেছে তাকে। বেশ কিছুদিন আগে দেশে ফিরেছেন হাসনা হেনা। বর্তমানে নিউজ টোয়েন্টিফোর টিভি চ্যানেলে ‘আমার কৃষি আমার খামার’ এবং ‘করোনাকালের আড্ডা’ নামে দুটি অনুষ্ঠানের নিয়মিত উপস্থাপনা করছেন।

বর্তমান ব্যস্ততা প্রসঙ্গে হাসনা হেনা বলেন, ‘দর্শকের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি, এখনো তারা আমাকে মনে রেখেছেন। চলতে ফিরতে এখনো তাদের যে ভালোবাসা পাই-এটাই আসলে জীবনের বড় পাওয়া। নিউজ টোয়েন্টিফোর টিভি চ্যানেলের প্রতি কৃতজ্ঞ। কারণ তারাই এ সময়ে আমাকে দুটি অনুষ্ঠান করার সুযোগ দিয়েছেন।’ উপস্থাপনার প্রতি টান থাকলেও খুব বেশি সময় দেওয়ার ইচ্ছা আপাতত নেই বলে জানিয়েছেন তিনি। কারণ খুলনায় নিজের এগ্রো ফার্ম নিয়ে ব্যস্ত আছেন হাসনা হেনা। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘কৃষি খামার করেছি। এটি আমার জীবনের একটা স্বপ্নের প্রতিফলন। তাই এখানেই সময় বেশি দিতে চাই। নিজের এবং দেশের অর্থনীতিতে ছোট্ট করে হলেও কিছুটা অবদান রাখতে চাই।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ