শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন
Uncategorized

আমির খান ও কিরণের ১৫ বছরের সংসার ভেঙে গেল

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ৪ জুলাই, ২০২১

তাদের বলিউডের সুখী দম্পতি হিসেবেই দেখা হতো। একে অপরের ভালো বন্ধু বলেও পরিচিত ছিলেন তারা। দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য জীবন শেষ হতে চললো। ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান ও তার স্ত্রী কিরণ রাও। আজ শনিবার (৩ জুলাই) সকালে নেটমাধ্যমে একটি বিবৃতি দিয়েছেন এ তারকা দম্পতি। খবর আনন্দবাজারের।

বিবৃতিতে তারা লেখেন, ‘১৫ বছরের সুন্দর জার্নি ছিল আমাদের। আমরা প্রচুর আনন্দ, উচ্ছ্বাস, অভিজ্ঞতা অর্জন করেছি। ভরসা, ভালোবাসা এবং শ্রদ্ধার মধ্যে দিয়ে আমাদের সম্পর্ক বিকশিত হয়েছে। আমরা এবার নতুন অধ্যায় শুরু করতে চলেছি। কিন্তু স্বামী-স্ত্রী হিসেবে নয়, আমাদের সন্তানের মা-বাবা এবং পরিবারের সদস্য হিসেবে।’ আচমকাই এ বিচ্ছেদ নয়। সময় নিয়ে পরিকল্পনা করেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন তারা।

আমির ও কিরণ আরও জানান, আলাদা থাকলেও ছেলে আজাদের প্রতি সব কর্তব্য পালন করবেন তারা। ব্যক্তি জীবনের এ সিদ্ধান্তের প্রভাব পেশাগত দিকে পড়বে না বলে দাবি দুজনের। তাদের কথায়, ‘আমরা একসঙ্গে ছবি করব। আমাদের পানি ফাউন্ডেশনের কাজ এবং আরও অন্যান্য যে কাজ আমরা করতে ভালোবাসি, সেসব কিছুই একসঙ্গে করব। ১৫ বছর আগে ভালোবেসে বিয়ে করেছিলেন আমির খান ও কিরণ রাও। এটি ছিল তার দ্বিতীয় বিয়ে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ