শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:১১ অপরাহ্ন
Uncategorized

নাটকের টাইটেল সং গাইলেন পুষ্পিতা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ২ জুলাই, ২০২১

মা গান করতেন। বাবা সাংবাদিকতার পাশাপাশি আবৃত্তি ও উপস্থাপনায় জড়িত ছিলেন। এমন একটি সাংস্কৃতিক পরিবেশের মধ্য দিয়েই বড় হয়েছেন চ্যানেল আই ক্ষুদে গানরাজ খ্যাত কণ্ঠশিল্পী নুজহাত সাবিহা পুষ্পিতা। মায়ের কণ্ঠে কিংবদন্তি শিল্পীদের গান শুনতে শুনতেই গানের প্রতি ভালোবাসা জন্মে তার। ২০১৫ সালে চ্যানেল আই ক্ষুদে গানরাজ চ্যাম্পিয়ন হওয়ার পর তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। দদর্শক-শ্রোতাদের ভালোবাসা নিয়ে কাজ করে যাচ্ছেন তিনি।

এর আগেও পুষ্পিতা একটি নাটকের গানে কণ্ঠ দিয়েছিলেন। তবে এবারই প্রথম কোনো নাটকের টাইটেল সং-এ কণ্ঠ দিলেন পুষ্পিতা। তরুণ নির্মাতা সৈয়দ রেফাত সিদ্দিকীর পরিচালনায় ‘চিরকুমারী সংঘ’ শীরোনামে ধারাবাহিক নাটকের টাইটেল সং লিখেছেন আশিক বন্ধু। সঙ্গিত পরিচালনা করেছেন চঞ্চল। সম্প্রতি মগবাজারস্থ ‘স্টুডিও বাউল’ এ গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। আগামি ১৬ জুলাই থেকে প্রতি শুক্রবার রাত ৯ট ৩০ মিনিটে নাটকটি চ্যানেল নাইনে প্রচার হবে।

এই প্রথম কোনো নাটকের টাইটেল সং-এ কণ্ঠ দেয়া প্রসঙ্গে পুষ্পিতা বলেন, এটি সত্যিই আমার জন্য আনন্দের। কারণ এবারই প্রথম আমি কোনো নাটকের গান গাইলাম। গানের কথা ও সুর খুবই চমৎকার। ধন্যবাদ গীতিকার আশিক বন্ধু ও সঙ্গীত পরিচালক চঞ্চল ভাইকে। ধন্যবাদ নাটকটির পরিচালক সৈয়দ রেফাত সিদ্দিকী ভাইকে এমন সুন্দর একটি নাটক বানানোর জন্য এবং আমাকে দিয়ে গানটিতে কণ্ঠ দেয়ার জন্য।

নাটকটির পরিচালক সৈয়দ রেফাত সিদ্দিকী জানান, পুষ্পিতা খুবই ভাল গান করে। ওর গান সবসময় ভাল লাগে। ‘চিরকুমারী সংঘ’র শুটিং শেষ হতেই ঠিক করে রেখেছিলাম আমার নাটকটির টাইটেল সং পুষ্পিতা গাইবে। সময়ের অপেক্ষায় ছিলাম। অবশেষে গানটির রেকর্ডিং সম্পন্ন হলো। দারুন গেয়েছে পুষ্পিতা। ওর জন্য শুভ কামনা রইলো। সেই সাথে ধন্যবাদ জানাই গানটির গীতিকার আশিক বন্ধু ও সঙ্গীত পরিচালক চঞ্চল ভাইকে।

উল্লেখ্য, গত রোজার ঈদে ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে পুষ্পিতা এবং লুৎফর হাসানের কণ্ঠে প্রকাশিত মিউজিক ভিডিও “বৃষ্টির রেলগাড়ি” ব্যাপক প্রশংসা কুঁড়িয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ