করোনাভাইরাসের কারণে সরকার ঘোষিত কঠোর লকডাউনেও চলছে ঈদের নাটকের কাজ। নির্মাতা ও অভিনয়শিল্পীরা পূর্বনির্ধারিত সিডিউলে শুটিং করছেন। সম্প্রতি লকডাউনের মধ্যেই একটি ঈদের নাটকে একসঙ্গে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনয়শিল্পী চঞ্চল চৌধুরী ও ফারিয়া শাহরিন। নাটকের নাম ‘ডার্কলি রোস্টেড কফি’। এটি রচনা ও পরিচালনা করেছেন এজাজ মুন্না। এরই মধ্যে রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকের দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে।

চঞ্চল চৌধুরী বলেন, ‘এ নাটকের গল্প খুব পরিচ্ছন্ন। যারা সুস্থ বিনোদনের জন্য নাটক দেখেন, তাদের জন্য এ নাটক-এতটুকু নির্দ্বিধায় বলতে পারি। অনেক যত্নে করা একটি কাজ এটি। মুন্না ভাইয়ের কাজ নিয়ে নতুন করে কিছু বলার নেই। তিনি যথেষ্ট পরিশ্রম করেছেন। দর্শক পছন্দ করলেই আমাদের কষ্ট সার্থক হবে।’

ফারিয়া শাহরিন বলেন, ‘প্রথমবার এজাজ মুন্না ভাইয়ের পরিচালনায় কাজ করার সুযোগ হলো। বেশ ভালো লাগছে। অন্যদিকে আমার অভিনয় জীবনের প্রথম কো-আর্টিস্ট প্রিয় চঞ্চল ভাই। তার সঙ্গে কাজ করতে সব ময়ই ভীষণ ভালোলাগে। দারুণ একটি নাটক হয়েছে। এটি পর্দায় দেখার জন্য আমি ভীষণ আগ্রহ নিয়ে অপেক্ষা করছি।’ আসছে ঈদে এনটিভিতে নাটকটি প্রচার হবে বলে নির্মাতা জানিয়েছেন।

 

Previous articleদুই গানে কুমার বিশ্বজিৎ
Next article‘দ্যা বিট’ ওয়েব ফিল্মে ভিলেন হয়ে হাজির : ফজলে রাব্বি

Leave a Reply