২০০৪ সালে রাজকুমার সন্তোষী পরিচালিত, অক্ষয় কুমার ও ঐশ্বরিয়া রাই অভিনীত ‘খাকি’ সিনেমার জনপ্রিয় গান, উদিত নারায়ণ ও শ্রেয়া ঘোষালের গাওয়া ‘ওয়াদা রাহা পেয়ার সে পেয়ার কা’ গানটি কাভার সং হিসেবে গেয়েছেন গানে এই প্রজন্মের জনপ্রিয় জুটি কনা ও ইমরান। সামিরের লেখা ও রাম সম্পাত’র সুর সঙ্গীতের এই গানটি নতুন করে গানটির সঙ্গীতায়োজন করেছেন ইমরান।

গত ২৯ জুন ইমরানের নিজস্ব ইউটিউব চ্যানেল ‘ইমরান মাহমুদুল’-এ গানটি প্রকাশিত হয়েছে। গানটি প্রকাশের পর থেকেই গায়কীর জন্য কনা ও ইমরান বেশ প্রশংসিত হচ্ছেন। তবে অনেক শ্রোতা দর্শক কনা ও ইমরানকে বিশেষভাবে অনুরোধ করেছেন আমাদের দেশের পুরোনা গানগুলোও যেন তারা কাভার করে শ্রোতা দর্শককে উপহার দেন। ‘ওয়াদা রাহা’ গানটি প্রসঙ্গে কনা বলেন,‘ এবারই প্রথম হিন্দি কোন গান আমি কাভার সং হিসেবে গেয়েছি। আমার বিশ্বাস গানটি সবার ভালোলাগবে।’ অবশ্য কনা জানান গানটি প্রকাশের পর থেকেই তিনি ভীষণ সাড়া পাচ্ছেন।

ইমরান মাহমুদুল বলেন,‘ অবসর সময় আড্ডা দিতে দিতে আমি ও কনা আপু গানটি করে ফেলি । দুজনেরই খুব প্রিয় গান এটি। প্রথমবারের মতো একসঙ্গে দুজনে একটি হিন্দি গান কাভার করলাম । ভালোলাগার বশেই গানটি করা। হয়তো আপনাদেরও ভাল লাগবে।’ এদিকে ইমরান কনা’র সঙ্গে কয়েকদিন আগে একটি ছবি পোস্ট করে লিখেছিলেন ‘আমাদের করা কোন গানটি আপনার সবচেয়ে বেশি ভালোলাগে’। এতে শত শত মানুষের ভালোলাগার বহি:প্রকাশ ঘটে তাদের দু’জনকে ঘিরে, দু’জনের গানকে ঘিরে। বেশিরভাগই কনা ইমরানের ‘তুই কী আমার হবিরে’, ‘দিল দিল’ এবং ‘ওহে শ্যাম’ গান তিনটির কথা বিশেষভাবে উল্লেখ করেছেন।

এদিকে সাম্প্রতিক সময়ে ইমন বুবলী’র একটি বিজ্ঞাপনে কনা’র কন্ঠের জিঙ্গেল’ বেশ প্রশংসিত হচ্ছে। অবশ্য এই সময়ে কনা’ই জিঙ্গেলে সবচেয়ে বেশি ব্যস্ত সঙ্গীতশিল্পী। বলা যায় প্রায় প্রতিদিনই তাকে কোন না কোন বিজ্ঞাপনের জন্য জিঙ্গেলে কন্ঠ দিতে হয়। গেলো সপ্তাহে কনা ‘বাংলাদেশ বেতারে’ একটি নতুন গানে কন্ঠ দেন। এদিকে হাশীষ ঘোষের লেখা ও ইমরানের সুর সঙ্গীতে প্রথমবারের মতো আসিফ আকবর একটি গান গেয়েছেন। যা প্রকাশিত হবে সিডি চয়েজের ইউটিউব চ্যানেলে।

Previous articleরুহী পারদর্শী নৃত্যে, হতে চান ভালো অভিনেত্রী
Next articleলিমন আহমেদের চিত্রনাট্যে পরিচালনায় নিকুল মন্ডল

Leave a Reply