শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:০৩ অপরাহ্ন
Uncategorized

লকডাউনে শুটিং বন্ধ ইকবালের ‘রিভেঞ্জ’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ৩০ জুন, ২০২১

করোনা-তরঙ্গ সারা দেশে আছড়ে পড়েছে। হু হু করে বাড়ছে সংক্রমণ। আক্রান্তদের সংখ্যা প্রতিদিনই বাড়ছে। মৃত্যুর হারও আগের তুলনায় অনেক বেশি। সারা দেশে আগামী ৭ দিনের জন্য কঠোর লকডাউন । আর এর প্রভাব পড়ল বিনোদন জগতেও। এক সপ্তাহের জন্য বন্ধ হয়ে যাচ্ছে দেশের সমস্ত নাটক ও সিনেমার শুটিং। ফলে প্রযোজক ইকবালের প্রথম পরিচালিত সিনেমা ‘রিভেঞ্জ’র রিলিজ পিছিয়ে গেল এবং বাকি শুটিংও বন্ধ থাকবে।

ইকবাল বলেন, পরিস্থিতি কোন দিকে যাবে এখনই কিছু বলা যাচ্ছে না। যেহেতু কঠোর লকডাউনের ঘোষণা দিয়েছে সরকার। সেহেতু ঈদুল আযহাতে আমরা রিলিজ প্ল্যান করলেও এখন আর রিলিজ নিয়ে ভাবছি না। সেই কারণে ছবির ট্রেলারও আমরা রিলিজ করতে চেয়েছিলাম, সেটা আর এখন করছি না। আপাতত শুটিং ও বন্ধ রেখেছি। এছাড়া আমরা আমাদের ছবির ৮০% কাজ শেষ করে রেখেছি। পরিস্থিতি শিথিল হলেই সামান্য যে কাজটুকু বাকি রয়েছে করে ফেলবো এবং রিলিজ নিয়ে ভাবব। রোশান ও বুবলীর জুটির সিনেমা ‘রিভেঞ্জ’।

এছাড়া এই ছবিতে অভিনয় করেছেন- মিশা সওদাগর, দিপা খন্দকার ও সিমান্ত। ছবিটি পরিচালনা করছে প্রথমবারের মতো প্রযোজক ইকবাল। আবদুল্লাহ জহির বাবুর গল্প ও চিত্রনাট্যে সিনেমাটি প্রযোজনা করছে এমডি ইকবালের প্রোডাকশন হাউজ সুনান মুভিজ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ