শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
Uncategorized

মারিয়া মিমের নির্মাতার বিরুদ্ধে অশোভন প্রস্তাবের অভিযোগ

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২৬ জুন, ২০২১

গত বৃহস্পতিবার (২৪ জুন) দিবাগত রাতে নিজের ফেসবুক অ্যাকাউন্টে দীর্ঘ একটি স্ট্যাটাস দিয়েছেন শোবিজ অঙ্গনে আলোচিত পরিচিত মুখ মডেল ও অভিনেত্রী মারিয়া মিম।এ স্ট্যাটাসে তিনি এক নির্মাতার বিরুদ্ধে অশোভন প্রস্তাবের অভিযোগ করেন এই অভিনেত্রী। তারপর থেকে মিমের স্ট্যাটাস নিয়ে শুরু হয়েছে নতুন জল্পনা।

মিমের অভিযোগ একজন পরিচালক তাকে মিটিং এর নামে হুইস্কি খেতে ডাকেন। নিজের ফেসবুক ওয়ালে এমন অভিযোগ তুলে সমাধানও দিয়েছেন তিনি। ওই পরিচালককে উদ্দেশ্য করে বলেছেন, ‘তোর যদি কোনো মেয়ে পছন্দ হয় সরাসরি অফার করবি, এতো (!) করার কী আছে?’

ঘটনা সবিস্তারে লিখেছেন মারিয়া মিম। নিজের ওয়ালে লিখেছেন, ‘আমার লাইফে সেরা একটা ইডিয়ট ডিরেক্টর দুই চারটা কাজ করে নিজেকে সেই লেভেল এর ডিরেক্টর ভাবে, মিটিং এর নামে বলে হুইস্কি খাবা? উনার নাকি চরিত্রই এমন সবার সাথে প্রেম করে বেড়ায়। যাহোক ভাই, তোর যদি কোনো মেয়ে পছন্দ হয় সরাসরি অফার করবি, এতো (!) করার কী আছে? তুই কি সবাইকে ছোটলোক শিল্পী মনে করিস নাকি? ৩-৪ লাখ টাকার প্রোজেক্ট করে খুব (!) ফালায় দিবি। তোদের মতো নর্দমা মিডিয়ায় কেন? মেয়েগুলো কেন তোদের বয়কট করে না?’

পরে আরেক পোস্টে এই উঠতি মডেল লিখেছেন, এখানে সবসময় রাজনীতির শিকার হতে হয় যতই তোমার ট্যালেন্ট থাকুক না কেন? প্রেমিকা বানাতে চাইবে সবসময়।

এদিকে মারিয়া মিম বলেন,এখন আমার একমাত্র চিন্তা মডেলিং ও অভিনয় ক্যারিয়ার নিয়ে। আমি বেশ কয়েকবছর দেশে থাকবো। এই সময়টাতেই বেশকিছু কাজ করার ইচ্ছে রয়েছে। সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজ ও ওয়েব ফিল্মে কাজ করার ইচ্ছে আছে। শিগগির আমার গুলশানের চামেলি ছবির কাজ শুরু হবে।

প্রসঙ্গত, ২০১২ সালের ২৪ মে অভিনেতা সিদ্দিকের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন মারিয়া মিম। পরের বছরের ২৫ জুন তাদের কোলজুড়ে পুত্রসন্তান আসে। ২০১৮ সাল থেকে মডেলিং ও অভিনয় ক্যারিয়ার গড়তে ইচ্ছা পোষণ করেন মিম। কিন্তু সিদ্দিক তাতে রাজি হননি। তিনি চাইতেন, ছেলেকে সময় দিক মিম, পাক্কা গৃহিণী হয়েই থাক। এ নিয়ে ঝামেলা বাধে দুজনার। ২০১৯ সালে তারা আলাদা হয়ে যান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ