বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
Uncategorized

শুটিং চলছে অপু বিশ্বাস-ডিএ তায়েব’র ‘ঈসা খাঁ’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২৩ জুন, ২০২১

বাংলার বারো ভুঁইয়াদের প্রধান ছিলেন ‘ঈসা খাঁ’। বাংলায় স্বাধীন জমিদারী প্রতিষ্ঠাকারী এ জমিদারকে নিয়ে সিনেমাটি নির্মাণ করছেন ডায়েল রহমান। ‘মসনদ-ই-আলা ঈসা খাঁ’ নামক ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করবেন ডিএ তায়েব। ‘ঈশা খাঁ’ চরিত্রে ডি এ তায়েবের বিপরীতে অভিনয় করবেন সোনামণি চরিত্রে ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস।

অপু বিশ্বাস বলেন, তায়েব ভাইয়ের ‘ঈশা খাঁ’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। আগামী ২২ জুন থেকে ছবিটির শুটে অংশ নিয়েছি। অসাধারণ একটি গল্প, আমার বিশ্বাস ভালো কিছু আসছে। ডি এ তায়েব বলেন, আসা করছি দীর্ঘদিন পরে বাংলা চলচ্চিত্রের দর্শক একটি অসাধারণ গল্প উপহার পেতে যাচ্ছেন।

চলচ্চিত্র মানেই একটি শিক্ষা মূলক বিষয়, যেখান থেকে প্রজন্ম নতুন কিছু শিখবে, দেশের ইতিহাস জানবে, “ঈসা খা” এমন ই ধারাবাহিকতার একটি গল্প, যেখান থেকে প্রজন্ম নতুন কিছু শিখবে। সিনেমার গল্পে দেখা যাবে, ঈশা খাঁ সোনামণিকে ভালোবাসতেন। প্রেমিকাকে সোনারগাঁও নগর উপহার দিয়েছিলেন তিনি। এই গল্প নিয়ে এগিয়ে যাবে সিনেমা। ডিএ তায়েব ও অপু বিশ্বাস ছাড়া আরও অভিনয় করবেন অমিত হাসান, রেবেকা। এসজি প্রোডাকশনের ব্যানারে এটি নির্মিত হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ