শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
Uncategorized

ভারতীয় গণমাধ্যমও পরীমণিকে নিয়ে সরব

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২০ জুন, ২০২১

ঢাকা বোট ক্লাবে ঘটে যাওয়া দর্শকজনপ্রিয় চিত্রনায়িকা পরীমনিকে নির্যাতন-ধর্ষণচেষ্টার অভিযোগের ঘটনাটি নিয়ে ভারতীয় গণমাধ্যমও সরব। এই অনভিপ্রেত ঘটনাটি নিয়ে আনন্দবাজার, জি-২৪, এই সময়, কলকাতা ২৪/৭, আজতক ও হিন্দুস্তান টাইমস সংবাদ প্রকাশ করেছে।

পশ্চিমবঙ্গের পত্রিকাগুলো পরীমণিকে নিয়ে দিয়ে যাচ্ছে একের পর এক আপডেট। তাদের সকলের জন্যই সংবাদ উৎস হিসেবে কাজ করেছে প্রধানমন্ত্রীকে মা সম্বোধন করে লেখা পরীমনির স্ট্যাটাসটি। পরীমণির ঘটনা প্রকাশ্যে আসার পরদিনই সংবাদ ছাপা হয় দৈনিক আনন্দবাজার পত্রিকায়। প্রধানমন্ত্রীকে লেখা পরীর স্ট্যাটাসটি উপজীব্য করে এটি প্রকাশ করা হয়।

পত্রিকাটি উল্লেখ করে, ‘বাংলাদেশের একাধিক সংবাদমাধ্যম থেকে বিভিন্ন ভিডিও ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। সেখানে দেখা যাচ্ছে, ঘটনাটি বলতে গিয়ে বারবার কান্নায় ভেঙে পড়ছেন তিনি। সাংবাদিকদের কিছু প্রশ্নের উত্তর দেন তিনি। জানান, ঘটনাটি ঘটেছে ঢাকার একটি অভিজাত ক্লাবে। অভিযুক্তকে পরী ব্যক্তিগতভাবে চেনেন না বলেও দাবি করেছেন।’ ঘটনার দিনই পরীমণিকে নিয়ে সংবাদ প্রকাশ করেছে হিন্দুস্তান টাইমস।

প্রধানমন্ত্রীকে মা সম্বোধন করে পরীমণির দেওয়া সেই স্ট্যাটাসটি উপজীব্য করে প্রতিবেদন ছাপায় তারা। সেদিন গণমাধ্যমটি লেখে, ‘খুন ও ধর্ষণের চেষ্টা করা হয়েছে’, প্রধানমন্ত্রীকে খোলা চিঠি অভিনেত্রী পরীমণির।’ ভারতে জি-২৪ ঘণ্টায় পরীমণির ঘটনায় দুটি খবর প্রকাশ করেছে। ‘নারীর সম্মান, ধর্ষণের অভিযোগ, হাসিনার সাহায্যপ্রার্থী-পরীমণিকে ঘিরে কৌতূহল’ শিরোনামে একটি খবর প্রকাশ করা হয়।

সেখানে বলা হয়েছে, সম্প্রতি ঢাকার ক্লাবে যৌন হেনস্তার শিকার হয়েছেন বলে অভিযোগ করেন এই নায়িকা। দেশের সীমানা পার করে আন্তর্জাতিক তারকাদেরও পাশে পেয়েছেন তিনি। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। ইন্ডিয়ান টাইমসের বাংলা সংস্করণ দৈনিক এই সময় লিখেছে ‘পরীমণি সাহসী অভিনেত্রী, তাই ধর্ষণ জাস্টিফায়েড?’ পরীমণিকে নিয়ে সংবাদ প্রকাশ করেছে কলকাতা ২৪/৭। তারা লিখেছে, ‘পরীমণিকে ধর্ষণচেষ্টায় চার যুবতীর ভূমিকা বিশ্লেষণে ঢাকা পুলিশ’।

ভেতরে তারা লেখে, ‘বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা ও মডেল পরীমণি অভিজাত ঢাকা বোট ক্লাবে গিয়ে নির্যাতনের শিকার হন বলে চাঞ্চল্যকর অভিযোগ করেছেন। পরীমনির সেই ফেসবুক পোস্ট কলকাতাতেও আলোড়ন ফেলে দেয়।’ আজতক-এ শিরোনাম হয়েছে ‘পরীমণি ধর্ষণ ও খুনের চেষ্টায় ৬ অভিযুক্ত গ্রেফতার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ