বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৫০ অপরাহ্ন
Uncategorized

আজ মাছরাঙায় নজরুল রাজ’র “পরী থাকে আসমানে”

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১

আজ শুক্রবার (১৮ জুন) মাছরাঙ্গা টেলিভিশনে রাত ১০টায় প্রচারিত হবে একক নাটক “পরী থাকে আসমানে”। নাটকটি রচনা করেছেন ইউসুফ আলী খোকন ও পরিচালনা করেছেন দীপু হাজরা। নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছে আব্দুন নুর সজল, সারিকা সাবরিন, নজরুল রাজ, রাশেদা রাখী, নাছিম রেজা শোভন, শাহরিয়া আলভিকা, সাইফ খান, এস এইচ সুমন প্রমুখ।

গল্পে দেখা যায় সবুজ কাজ করে কক্সবাজার সুটকি পল্লীতে। বাবা-মা হীন সবুজ বেড়ে ওঠে এই পল্লীতেই। ভালবাসে পরীকে, পরীর মা খাবারের হোটেল পরিচালনা করেন সাথে সাথে শুটকিরও। অপর দিকে শুটকি পল্লীর মহাজন শওকতও পছন্দ করে পরীকে। পরীও তাকে ফিরিয়ে দিতে পারেনা। কারন সবুজ তার অধীনেই কাজ করে, যদি শওকত বিষয়টি জানতে পারে তা হলে সবুজের ক্ষতি হতে পারে। পরী অনেকটা কায়দা করেই দু-জনের সাথে সমান্তরাল ভাবে তার ভালোবাসার অভিনয় করে চলে। পরী একরাতে এমন একটা কান্ড কওে বসে যা তাদেও কল্পনাতে ও ছিল না। সবুজ এখন কি করবে ভেবে পায় না।এ ভাবেই চলে “পরী থাকে আসমানে”নাটকটির গল্প। নাটকটি রাজ মাল্টিমিডিয়ার ব্যানারে কক্সবাজারের শুটকি পল্লী সহ বিভিন্ন লোকেশনে চিত্রায়ীত হয়।

নাটকটি প্রসঙ্গে অভিনেতা নজরুল রাজ বলেন, কাজটি অনেক কষ্ট সাধ্য ছিল কক্সবাজার থেকে ঘন্টা খানেক জার্নি করে একটি রিমুট এড়িয়ায় কাজটি করেছি, সেখানে ছিলোনা শুটিং করবার মতো সুযোগ সুবিধা। নাটকটি করতে পুরো ইউনিটকেই বেশ কষ্ট করতে হয়েছে। গল্পটা ভালো ছিল। নির্মান ও দুর্দ্দান্ত হয়েছে। আর দীপু হাজরা বরাবরই ভালো কাজ করেন যা নতুন করে বলবার কিছু নাই। আশাকরি দর্শকরা ভালো কিছু পাবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ