বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
Uncategorized

ফারুকী’র ‘লেডিস অ্যান্ড জেন্টেলম্যান’ মোস্তফা সরয়ার ফারুকী

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১

কয়েক মাস আগেই প্রথম ওয়েব সিরিজ শুটিংয়ের কথা জানিয়েছেন। যদিও বিষয়টি নিয়ে কিছু বলেননি। ৮ জুন রাতে নিজের ফেসবুকে সিরিজটির বিহাইন্ড দ্য সিন ভিডিও পোস্ট করেন, যেখানে সিরিজের কলাকুশলী সম্পর্কে একটা ধারণা পাওয়া গিয়েছিল। অবশেষে গতকাল বিকেলে আনুষ্ঠানিকভাবে এলো ঘোষণা। এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে ফারুকী জানান, আট পর্বের ‘লেডিস অ্যান্ড জেন্টেলম্যান’ জি-ফাইভ-এ দেখা যাবে ৯ জুলাই থেকে। প্ল্যাটফর্মের আগের বাংলাদেশি কনটেন্টগুলোর মতো এটিও এ দেশের দর্শকরা দেখতে পাবে বিনা মূল্যে।

ফারুকী বলেন, ঘটে যাওয়া বিভিন্ন সত্য ঘটনাই সিরিজ নির্মাণের প্রেরণা, ‘কিছু ঘটনা আমার মাথার মধ্যে থেকে যায়। যখন দেখি অনেক দিন পরেও বিষয়টি মাথা থেকে যাচ্ছে না, তখন বুঝি এই যন্ত্রণা থেকে মুক্তি পাওয়ার একমাত্র উপায় এটা বানিয়ে ফেলা। নিজের জ্বর দর্শকদের মধ্যে সংক্রমিত করা। সিরিজের অন্যতম প্রযোজক নুসরাত ইমরোজ তিশা। তিনি জানান, শুরুতে ফারিণের চরিত্রে অভিনয়ের প্রস্তাব তাঁকেই দেওয়া হয়। তবে তিনি পরামর্শ দেন, চরিত্র অনুযায়ী আরো মানানসই কাউকে নিতে।

সিরিজের শুটিং চলার সময় মুম্বাইয়ে বঙ্গবন্ধুর বায়োপিকে ব্যস্ত ছিলেন তিশা। সিরিজটিতে অভিনয় করেছেন তাসনিয়া ফারিণ, মারিয়া নূর, আফজাল হোসেন, হাসান মাসুদ, ইরেশ যাকের, মামুনুর রশীদ, পার্থ বড়ুয়া, মুকিত জাকারিয়া। সংবাদ সম্মেলন চলার সময় প্রকাশ করা হয় সিরিজের ট্রেলার, যার শেষ দৃশ্যে বড় চমক ছিল চঞ্চল চৌধুরীর উপস্থিতি। তবে তিনি অতিথি চরিত্রে অভিনয় করছেন কি না জানা যায়নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ