বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন
Uncategorized

প্রকাশ পেলো ‘রিভেঞ্জ’ চলচ্চিত্রের ফার্স্ট লুক

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১২ জুন, ২০২১

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন সংস্থা (বিএফডিসি) তে বেশ ঘটা করে প্রযোজক এমডি ইকবাল একসাথে তিনটি ছবির নাম ঘোষনা ও মহরত করে পরিচালকের খাতায় নাম লিখিয়েছেন তিনি। তারমধ্যে অন্যতম একটি হলো ‘রিভেঞ্জ’। মহরতেই ছবির নায়ক জিয়াউল রোশান কে উপস্থিত করলেও নায়িকা কে হবে তা পুনরায় সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হয়। সংবাদ সম্মেলনে চুক্তি করা হয় নায়িকা শবনম বুবলী, খল অভিনেতা মিশা সওদাগর ও সীমান্ত কে। এছাড়া বিশেষ একটি চরিত্রে দেখা যাবে দীপা খন্দকার কে।

করোনা পরিস্থিতি বিবেচনায় খুব শীঘ্রই শুরু হতে যাচ্ছে সিনেমাটির নির্মাণ কাজ। আর সেই ধারাবাহিকতায় আজ ১১ই জুন প্রকাশ করা হলো ‘রিভেঞ্জ’ চলচ্চিত্রের ফার্স্ট লুক পোস্টার। প্রকাশিত ফার্স্ট লুক পোস্টার থেকে একটি ভরপুর একশন সিনেমার আভাস পাওয়া যাচ্ছে। পোস্টারে রক্তমাখা অবস্থায় কুঠার হাতে দেখা গেছে চিত্রনায়ক রোশান কে। ছোট ছোট চুলের সাথে শীতল দৃষ্টি এবং সেই সাথে বাহুতে দুর্ভেদ্য ট্যাটু – সবমিলিয়ে প্রথমবার দেখা গেলো এই নায়ক কে। পোস্টারটি প্রকাশের পর রোশান কে নিয়ে আলোচনা শুরু হয়ে গেছে চলচ্চিত্র বিষয়ক সোস্যাল গ্রুপ গুলোতে।

প্রকাশিত পোস্টারের ঘোষণা অনুযায়ী আগামী ঈদুল আযহায় মুক্তি পাচ্ছে সিনেমাটি। উল্লেখ্য, ‘রিভেঞ্জ’ প্রযোজনা করছে এমডি ইকবালের প্রোডাকশন হাউজ সুনান মুভিজ। একক প্রযোজনার পাশাপাশি শাকিব খানের সঙ্গে যৌথভাবে ‘শুটার’, ‘পাসওয়ার্ড’ ও ‘বীর’ প্রযোজনা করেছিলেন ইকবাল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ