কোন একদিন তুমি কাঁদবে গানটি সম্প্রতি রিলিজ হয়ে গেলো লেজার ভিশন লিঃ ইউটিউব চ্যানেলে। গানটির সুর ও কন্ঠ দিয়েছেন সময়ের জনপ্রিয় গায়ক সামস্ ভাই, সংগীত আয়োজেনে ছিলেন এস রুহুল ভাই, গানটির ভিডিও নির্মাতা রাজু আহম্মেদ অসাধারণ একটি গল্পে সাজিয়েছেন, গানটির ভিডিও বার্তাতে ছিলো দুটে প্রেমিক প্রেমিকার না পাওয়ার স্মৃতির জমানো কথা।

সামস্ ভাই বলেন গানের কথাগুলো ছিলো অসাধারণ, আশা করি আমার সকল শ্রোতা হৃদয়ে গানটি জায়গা করে নিবে। এস রুহুল বলেন অনেক জনপ্রিয় গানের গীতিকবি রবিউল ইসলাম রবি, গানটির মিউজিক আমি খুব যত্নসহকারে করেছি আশা করি গানটি সবার মনে জায়গা করে নিব। তরুন নির্মাতা রাজু আহম্মেদ বলেন, রবিউল ইসলাম রবি দারুন লিখেছেণ আর ভিডিও টা আমি অনেক যত্ন করে করেছি, যদি শ্রোতারা গানটি নেন তবেই আমাদের পুরোটিমের স্বার্থকতা ।

গীতিকবি রবিউল ইসলাম রবি বলেন, প্রেম ভালোবাসায় বাঁধা হয়ে দাড়ায় অর্থ সময় বদলে যায়, ভালোবাসা হারিয়ে যায় তবে প্রেম ও ভালোবাসা কখনও মরে না। স্মৃতির পাতায় বিরজমান হয়ে থাকে। আশা করি গানটি সফলতার মুখ দেখবেন। আমার সকল শ্রোতাদের কাছে দোওয়া ও ভালোবাসা চাই, যেন আমি সব সময় ভালো গান লিখতে পারে।

Previous articleচয়নিকা’র ‘অন্তরালে’ তারিক আনাম খানের বিপরীতে পরীমনি
Next articleশুটিং চলছে বছিলায় মোহাম্মদ ইকবালের ‘রিভেঞ্জ’

Leave a Reply