শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
Uncategorized

জামশেদ শামীম-তৃষ্ণার নতুন চলচ্চিত্র ‘কথা দিলাম’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৫ জুন, ২০২১

রাজধানীর রামপুরায় একটি হোটেলে গত বুধবার ( ২ জুন ) স্বাস্থ্যবিধি মেনে ‘কথা দিলাম’ চলচ্চিত্রের শুভ মহরত অনুষ্ঠিত হয়েছে। এ চলচ্চিত্রে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন জামশেদ শামীম ও এস কে তৃষ্ণা। মহরতে সিনেমার পরিচালক সহ কলাকুশলী উপস্থিত ছিলেন। জসীম উদ্দীন আকাশের কাহিনী অবলম্বনে চলচ্চিত্রটি পরিচালনা করবেন ইভান মল্লিক। এছাড়াও  আরো অভিনয় করছেন সমু চৌধুরী, জ্যাকি আলমগীর, কাজল, শেখ স্বপ্না, পরাগ বিশ্বাস, স্নিগ্ধা হোসেন, আঁখিসহ আরও অনেকে।চলচ্চিত্রটি বিডি ২৯ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত হচ্ছে। জসিম উদ্দিন আকাশ এই সিনেমার সবগুলো গান লিখেছেন। নব্বই দশকের গ্রামীণ পটভূমির গল্পের সিনেমায় গ্রামের যুবকের চরিত্রে অভিনয় করবেন জামশেদ।

অভিনেতা জামশেদ শামীম বলেন, ‘গ্রাম বাংলার প্রেক্ষাপটে সম্পূর্ণ মৌলিক গল্প অবলম্বনে নির্মিত হচ্ছে ‘কথা দিলাম’ ছবিটি। এখানে আমার চরিত্রটা হবে একজন গ্রামের যুবকের। যার নায়িকা তৃষ্ণার সঙ্গে প্রেম হয়। এই প্রেম নিয়ে টানাপোড়েনসহ খুব সুন্দর একটি গল্প উঠে আসবে। সিনেমাটির শুটিং গাজীপুর পুবাইলে হাসনাহেনা শুটিং হাউজে শুটিং শুরু হয়েছে। সেখানে ১০ দিন শুটিংয়ের পর আমরা ঢাকায় এসে বাকী কাজগুলো করবো। এরপর আমরা রাঙামাটির দিকে যাবো।

অন্যদিকে নবাগত নায়িকা তৃষ্ণা চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে পেরে উচ্ছ্বাসিত। নবাগত নায়িকা তৃষ্ণার ‘কথা দিলাম’ দ্বিতীয় চলচ্চিত্র। অভিনেত্রী তৃষ্ণা বলেন, ‘ছবির গল্পটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। গল্পটি শোনার পর থেকে আমি খুব এক্সাইটেড ছিলাম। নব্বই দশকের শাবনূর-মৌসুমী আপুরা যে ধরনের সিনেমায় অভিনয় করতেন, তেমনি একটি গল্পের সিনেমায় আমি অভিনয় করছি। আশাকরি এটি বাংলা চলচ্চিত্রের দর্শকদের হৃদয়ে দাঁগ কাঁটবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ