শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪০ অপরাহ্ন
Uncategorized

মাহি -সিয়াম এর ‘মরীচিকা’র ট্রেলার প্রকাশ

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১

গত বুধবার (২ জুন) ভিডিও প্ল্যাটফর্ম চড়কিতে ‘মরীচিকা’র ট্রেলার প্রকাশ করা হয়। ঈদুল আজহাকে সামনে রেখে চড়কি’র উদ্বোধনী দিনে মুক্তি পেতে যাচ্ছে ‘মরীচিকা।

একদিন এক ব্রিজের নিচ থেকে উদ্ধার হলো একটি লাশ। জানা গেল সে শহরের পরিচিত মডেল। এরপরই হত্যাকাণ্ডের রহস্য উন্মোচনে নামে পুলিশ। এমনই এক রহস্যঘেরা গল্প নিয়ে তৈরি হয়েছে ওয়েব সিরিজ ‘মরীচিকা’। শিহাব শাহীন পরিচালিত এতে মডেলের চরিত্রে অভিনয় করেছেন মাহিয়া মাহি। এ ছাড়া বিভিন্ন চরিত্রে সিয়াম আহমেদ, আফরান নিশো, জোভান, নাজনীন চুমকি, শিমুল খান, আবদুল্লাহ রানাকে দেখা যাবে।’

নির্মাতা শিহাব শাহীন বলেন, ‘মরীচিকার ট্রেলার রিলিজ প্রসঙ্গে সেই ফিল্মি ডায়লগটাই আমি বলতে চাই- এটা তো শুধু ট্রেলার, সিনেমা এখনো বাকি! দর্শক ট্রেলারে পুরো সিরিজের একটা ঝলক দেখছেন মাত্র। পুরো সিরিজে তাদের জন্য অনেক থ্রিল, ড্রামা আর সাসপেন্স অপেক্ষা করছে বলে জানিয়েছেন নির্মাতা। দুই মিনিট ব্যাপ্তির ‘মরীচিকা’র ট্রেলারে দেখা গেছে ভিলেনরূপী নিশো, পুলিশের বেশে সিয়াম এবং মডেল চরিত্রে মাহিকে। এতদিন অভিনেতা জোভানের চরিত্রটি আড়ালে থাকলেও ট্রেলারে আলো ছড়িয়েছেন তিনি।

ট্রেলার মুক্তি প্রসঙ্গে চড়কির প্রধান পরিচালক কর্মকর্তা ও নির্মাতা রেদওয়ান রনি বলেন, আমাদের যাত্রার শুরুটাও আমরা করতে চাই উৎসবের মধ্য দিয়ে, বড় ঈদে বড় করে। শুরুটা হচ্ছে তারকাবহুল সিরিজ ‘মরীচিকা’ দিয়ে। সঙ্গে ১২ মাসে ১২ অরিজিনাল ফিল্ম তো থাকছেই।দর্শক যেমন চড়কির অপেক্ষা করছেন, চড়কিও অপেক্ষা করছে বড় পরিসরে আপনাদের সামনে ফিল্ম, ফান, ফূর্তি নিয়ে হাজির হওয়ার জন্য। ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ