শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন
Uncategorized

‘বুক চিন চিন করছে হায়’তে সাড়া পাচ্ছেন শাকিলা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১

২০০৩ সালের ২৬ নভেম্বর মুক্তিপ্রাপ্ত বদিউল আলম খোকন পরিচালিত ‘বাস্তব’ সিনেমায় প্রয়াত নায়ক মান্না ও চিত্রনায়িকা পূর্ণিমা’র লিপে বেশ জনপ্রিয়তা পেয়েছিলো কবির বকুলের লেখা ও আলী আকরাম শুভ’র সুর সঙ্গীতে অ্যান্ড্রু কিশোর ও ডলি সায়ন্তনীর গাওয়া ‘বুক চিন চিন করছে হায়’ গানটি। ‘অনুপম মুভি সং’-ইউটিউব চ্যানেলে ২০১৯ সালের ২৬ ফেব্রুয়ারি প্রকাশিত গানটি এরইমধ্যে দুই কোটির বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন।

কিছুদিন আগে একটি নাটকে গানটি আবার ব্যবহার করা হলেও গানটি নতুন করে আলোচনায় চলে আসে। যে কারণে ‘অনুপম মুভি সং’-এ গানটি নতুন করে আবারো প্রকাশ করা হয়। গানটি এবার এই সময়ের দর্শকপ্রিয় মডেল ও অভিনেত্রী শাকিলা পারভীন এবং নতুন মুখ সুপ্ত’র লিপে দর্শক উপভোগ করছেন। গানটি নতুন করে সঙ্গীতায়োজন করেছেন আলভী। নতুন করে গেয়েছেন শফিক তুহিন ও আয়েশা মৌসুমী। নতুন এই গানটির কোরিওগ্রাফি এবং মিউজিক ভিডিও নির্মাণ করেছেন হাবিব। নতুন এই গানে মডেল হিসেবে কাজ করে বেশ সাড়া পাচ্ছেন শাকিলা পারভীন।

শাকিলা বলেন,‘ গানটি নতুন করে আলোচনায় আসার আগেই আমি অনেকবার শুনেছি। গানটি মান্না ভাই এবং পূর্ণিমা আপুর লিপে আমি বেশ উপভোগ করেছি। নতুন করে গানটি অনুপমের জন্য করা হয়েছে। অনুপম এবং এর কর্ণধার শ্রদ্ধেয় আনোয়ার হোসেন ভাইয়ের কাছে আমি কৃতজ্ঞ আমাকে এই গানে পারফর্ম করার সুযোগ করে দেবার জন্য। গানটি প্রকাশ হয়েছে গেলো ১২ মে। কিন্তু এরইমধ্যে গানটি ১৭ লাখের বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন। গানটি প্রকাশের পর থেকেই বেশ সাড়া পাচ্ছি। শফিক তুহিন ভাই এবং আয়েশা মৌসুমী আপু খুউব চমৎকার গেয়েছেন।’ এই গানটি ছাড়াও শাকিলা’র নান্দনিক উপস্থিতি দর্শকের মন কেড়েছে সাব্বির নাসিরের গাওয়া ‘টান’ গানের মিউজিক ভিডিওতে। এই গানে শাকিলার সঙ্গে আছেন আশিক চৌধুরী।

গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন বদিউল আলম খোকন। গানটি লিখেছেন অসীম সাহা, সুর করেছেন মূরাদ নূর। মিউজিক অ্যারেঞ্জম্যান্ট করেছেন মুশফিক লিটু। এছাড়াও শাকিলা’র নিজের নামেই একটি গান প্রকাশিত হয়েছে একটি ইউটিউব চ্যানেলে। ‘শাকিলা’ শিরোনামের এই গানটি লিখেছেন এমদাদ কাজল, সুর করেছেন ও মিউজিক ভিডিও নির্মাণ করেছেন জসীম উদ্দিন জাকির, সঙ্গীতায়োজন করেছেন শোভন রনি। গানটি গেয়েছেন মিলন। এরইমধ্যে শাকিলা তার প্রথম সিনেমা ‘কলিজাতে দাগ লেগেছে’র কাজ শুরু করেছেন। সিনেমাটি নির্মাণ করছেন জসীম উদ্দিন জাকির। সিনেমাটি নিয়ে ভীষণ প্রত্যাশা শাকিলার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ