বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
Uncategorized

‘প্রিয়’তে মুগ্ধ কুমার বিশ্বজিৎ

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১ জুন, ২০২১

তৌফিক আহমেদ প্রিয়। এই প্রজন্মের সঙ্গীতশিল্পী। ঘরোয়া আড্ডাতেও অনেক সময় অনুরোধে গানও গেয়ে থাকেন প্রিয়। ঠিক তেমনি প্রিয় তারই প্রিয় কিছু মানুষের নিমন্ত্রণে এক ঘরোয়া আড্ডায় অংশ নিয়েছিলেন সম্প্রতি। শুরুতেই প্রিয় বাংলাদেশের বরেণ্য সঙ্গীতশিল্পী কুমার বিশ্বজিৎ’র জনপ্রিয় গান ‘যেখাইে সীমান্ত তোমার সেখানেই বসন্ত আমার’ গানটি গেয়ে শোনান। গানটি লেখা কাওসার আহমেদ চৌধুরীর এবং সুর সঙ্গীত প্রয়াত লাকী আখান্দের। প্রিয় যখন গানটি গাইছিলেন সেই মুহুর্তটি মোবাইলে ধারণ করেন সাংবাদিক পান্থ আফজাল। নিজের কন্ঠে কুমার বিশ্বজিৎ ’র এই গানটি তুলে ধরার পর নিজেরই ফেসবুকে ওয়ালে শেয়ার করেন প্রিয়। গানটি শেয়ার করার পর থেকেই প্রশংসায় ভাসছেন প্রিয়। প্রিয়’র গায়কী দৃষ্টিগোচর হয়েছে কুমার বিশ্বজিৎ’দারও। প্রিয়’র গায়কী’তে ভীষণ মুগ্ধ হয়েছেন কুমার বিশ্বজিৎ।

তিনি বলেন,‘ সত্যিই প্রিয় এক কথায় দারুণ গেয়েছে। আমাদের গানগুলো এভাবেই নতুন প্রজন্মের মধ্যদিয়ে যুগের পর যুগ বেঁচে থাকবে। প্রিয়’র কন্ঠ সত্যিই খুউব চমৎকার এবং আমি বিশ্বাস করি গানের ভুবনে তার ভবিষ্যৎ খুউব ভালো। তার কন্ঠ আমার মন ছুঁয়ে গেছে।’ প্রিয় তার অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন,‘ শ্রদ্ধেয় কুমার বিশ্বজিৎ স্যার আমার গানের প্রশংসা করেছেন, এ যেন আমার কাছে সত্যিই স্বপ্নের মতোই মনে হচ্ছে। আপনি আমাদের দেশের সঙ্গীতাঙ্গনের সত্যিকারের কিংবদন্তী, আপনার গান, আপনার গায়কী আমাদের সবাইকে অননেক অনুপ্রেরণা যোগায়। সত্যিই আপনার প্রশংসায় আমি বাকরুদ্ধ, আমি অনুভূতি প্রকাশের ভাষা হারিয়ে ফেলেছি। আপনার আশীর্বাদ আমার সারা জীবনের পাথেয় হয়ে থাকবে।’

উল্লেখ্য, প্রিয় একটি বেসরকারী ব্যাংকে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার হিসেবে কর্মরত আছেন। উল্লেখ্য আজ কুমার বিশ্বজিৎ’র জন্মদিন। জন্মদিনের আগে কুমার বিশ্বজিৎ’র কাছ থেকে প্রিয়’র গায়কী সম্পর্কে মূল্যায়ণ প্রিয়’র আজীবন মনে থাকবে-এমনই অভিব্যক্তি প্রকাশ করেছেন প্রিয়। উল্লেখ্য, গান বাংলা’র ইউটিউব চ্যানেলে প্রিয়’র গাওয়া নজরুল সঙ্গীত ‘উচাটন মন ঘরে রয়না’ গানটি এখন পর্যন্ত ৩৮ লাখ’র বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন। এই গানে অসাধারণ গায়কী’র জন্য প্রিয় প্রতিনিয়তই প্রশংসিত হচ্ছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ