বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:১২ অপরাহ্ন
Uncategorized

অমির নতুন ওয়েবফিল্ম ‘ঠান্ডা’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১

বর্তমান সময়ের জনপ্রিয় পরিচালক কাজল আরেফিন অমির নির্মিত তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট সিজন-৩’ শেষ হয়েছে গত ১৩ এপ্রিল। এরপর থেকে তার কাছে ভক্তদের দাবি ছিল ‘ব্যাচেলর পয়েন্ট সিজন-৪’ নিয়ে আসার। তবে সে বিষয়ে এখন পর্যন্ত স্পষ্ট কোনো ঘোষণা দেননি অমি। এমনকি ঈদেও নতুন কোনো নির্মাণে দেখা যায়নি তাকে।

তবে এবার ভক্তদের সুখবর দিলেন অমি। ‘ব্যাচেলর পয়েন্ট সিজন-৩’র পর ভক্তদের জন্য নির্মাতা বানালেন চলচ্চিত্র। ‘ঠান্ডা’ নামে এই ওয়েবফিল্মে ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের অনেকে শিল্পীই অভিনয় করেছেন। আগামী জুনের মাঝামাঝি সময়ে জি-ফাইভে মুক্তি পাবে চলচ্চিত্রটি। ওয়েব ফিল্মটিতে অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, চাষী আলম, শিমুল শর্মা, পাভেল, মারজুক রাসেল, মুসাফির সৈয়দ বাচ্চু, সুমন পাটোয়ারী প্রমুখ।

এ প্রসঙ্গে অমি জানান, ‘এই ওয়েব ফিল্মের গল্প গরমের ক্রাইসিস নিয়ে। এক বিল্ডিংয়ে কিছু মানুষ বাস করেন। যেখানে সীমাহীন গরম। তাদের জীবনেও গরমের ব্যাপক প্রভাব রয়েছে। এই গরম থেকে বাঁচার জন্য ঠান্ডার খোঁজ করে তারা। এক সময় ঠান্ডার দেখাও পায়। কিন্তু ততক্ষণে বদলে যায় তাদের জীবনের অনেক কিছু।’

গত মার্চে শেষ হয়েছে চলচ্চিত্রটির শুটিং। তা জানিয়ে পরিচালক অমি বলেন, ব্যাচেলর পয়েন্ট নাটকের কিছু আর্টিস্টের সঙ্গে নতুন কিছু আর্টিস্টকে নিয়ে ‘হ্যাশট্যাগ দ্য টিম’ নামে নতুন একটি টিম বানিয়েছি। এই টিম নিয়ে গত মার্চ মাসে ওয়েব ফিল্মটির শুটিং করি। এরপর থেকে পোস্ট প্রোডাকশনের কাজ চলছিল। কালার গ্রেডিং, মিক্সিং, ভিএফএক্সসহ কিছু কাজ ভারতে হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ