বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন
Uncategorized

বিজ্ঞাপনে প্রচুর প্রস্তাব, ব্যস্ততা ধারাবাহিকে

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৫ মে, ২০২১

নন্দিত মডেল ও অভিনেত্রী তানভীন সুইটি কিছুদিন আগে বাংলাদেশের শীর্ষস্থানীয় মোবাইল ফোন ভিত্তিক টাকা স্থানান্তর (এমএফএস) সেবাদানকারী প্রতিষ্ঠানের একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করে বেশ সাড়া ফেলেছিলেন। বিশেষ করে বিজ্ঞাপনটি প্রচারের শুরুর সময় থেকে এখন পর্যন্ত সুইটির বলা সংলাপ ‘এসব ফ্রটগিরি আমার সাথে চলবেনা’ বেশ আলোচনাতেও রয়েছে। বিজ্ঞাপনটি নির্মাণ করেছিলেন পিপলু। এই বিজ্ঞাপনে কাজ করার পর বিজ্ঞাপনে যেমন অনেকদিন পর ছন্দে ফিরেছেন তানভীন সুইটি। যে কারণে এই মুহুর্তে বলা যায় প্রায় প্রতিদিনই নতুন নতুন বিজ্ঞাপনে কাজ করার প্রস্তাব পাচ্ছেন তিনি। কিন্তু গল্প, চরিত্র এবং সর্বোপরি সম্মানী সবমিলিয়ে ব্যাটে বলে মিলেনা বিধায় বিজ্ঞাপনে কাজ করা হয়ে উঠছেনা সুইটির।

তবে এরইমধ্যে তানভীন সুইটি নতুন একটি ধারাবাহিক নাটকের দ্বিতীয় লটেরর কাজ শুরু করেছেন। ধারাবাহিকের নাম ‘গুলশান এভিনিউ-সিজন টু’। এটি নির্মাণ করছেন নিমা রহমান। ধারাবাহিকটি রচনা করেছেন ওপা বাংলার নাট্যরচয়িতা শিবাশীষ বন্দ্যোপাধ্যায়। শিগগিরই ধারাবাহিকটি বাংলাভিশনে প্রচার হবে বলে জানালেন সুইটি। এই ধারাবাহিকে অভিনয় প্রসঙ্গে তানভীন সুইটি বলেন,‘ গুলশান এভিনিউ যখন প্রথম প্রচার হয় তখন আমি অভিনয় করিনি। সিজন টু’তে আমাকে দেখা যাবে রোকসানা চরিত্রে। এই ধারাবাহিকে অভিনয় করতে এসে আমি, ফারজানা চুমকি, দীপা খন্দকার, শতাব্দী ওয়াদুদ’সহ আরো যারা আছেন তারা সবাই বেশ আন্তরিকতা নিয়ে কাজটি করছি। সত্যি বলতে কী আমাদের মধ্যে এতকটা পারিবারিক বন্ধন রয়েছে। আমাদের মধ্যে বোঝপড়াটাও চমৎকার। যে কারণে কাজ করার সময় অভিনয়টাও বেশ উপভোগ্য হয়ে উঠে। অভিনয় করার আগে আমরা রিহার্সেলও করে নিচ্ছি। যে কারণে অভিনয় হয়ে উঠছে প্রাণবন্ত। গুলশান এভিনিউ সিজন টু’তে দর্শক নতুনত্ব পাবে। আর নিমা আপাও খুব আন্তরিকতা দিয়ে নাটকটি নির্মাণ করছেন। আশা করছি গুলশান এভিনিউ’তে মুগ্ধ হবেন দর্শক।’

এদিকে বিটিভিতে প্রচার চলতি ধারাবাহিক জাহিদ হাসান পরিচালিত ‘পিছুটান’-এও নিয়মিত অভিনয় করছেন তানভীন সুইটি। ঈদের আগে লকডাউন শুরু হবার আগে সুইটি মঈন বারী’র নির্দেশনায় শর্টফিল্ম ‘সাথী’তে অভিনয় করেন। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন সুইটি। সুইটি জানান ‘সাথী’ শর্টফিল্মের গল্প নারীদের জীবনকে ঘিরে। এই শর্টফিল্মটিতে অভিনয় করেও বেশ তৃপ্ত সুইটি। সুইটি অভিনীত মো: ইসমাইল পরিচালিত সালমান শাহ’র সঙ্গে অভিনীত একমাত্র নাটক ‘স্বপ্নের পৃথিবী’ এখনো দর্শক ইউটিউবে উপভোগ করেন। নাটকটি রচনা করেছিলেন সালমান শাহ। এতে খলিল শরীফের গাওয়া ‘তোমার প্রেমে আমি অন্ধ , বুঝিনা ভালো মন্দ’ গানটি দর্শকের কাছে এখনো ভালোলাগার একটি গান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ