শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন
Uncategorized

দ্বিতীয় সিনেমায় দীপা খন্দকার

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৫ মে, ২০২১

নব্বইয়ের একজন নন্দিত ও জনপ্রিয় অভিনেত্রী দীপা খন্দকার। নান্দনিক অভিনয় ও শৈল্পিক গুণে দর্শকের কাছে এখনও সমানভাবেই সমাদৃত এ তারকা। দীর্ঘদিনের ক্যারিয়ারে নাটক, বিজ্ঞাপন, টেলিছবি সহ সব অঙ্গনেই নিজস্ব স্বকীয়তা বজায় রেখে হয়েছেন বেশ প্রশংসিত। লম্বা এ সময়ের পথচলায় বাকি ছিল চলচ্চিত্রে পদচারণা। সেটাও সেরে ফেলেছেন ‘ভাইজান এলো রে’ ছবির মাধ্যমে। দর্শকের কাছে পেয়েছেন ও অনেক প্রশংসিত। সেই ধারবাহিকতায় এবার দ্বিতীয় ছবির কাজ শুরু করতে যাচ্ছেন এই অভিনেত্রী। ছবিটির নাম ‘পায়ের ছাপ’। এটি পরিচালনা করছেন সাইফুল ইসলাম মান্নু। এ ছবিতে দীপা একজন দুঃখিনী মায়ের চরিত্রে অভিনয় করবেন বলে জানিয়েছেন।

দীপা খন্দকার বলেন, সাইফুল ইসলাম মান্নু ভাইয়ের নির্দেশনায় আবারও কাজ করার সুযোগ এলো, তা-ও আবার ছবিতে! গল্প এবং চরিত্র আমার কাছে ভীষণ ভালো লেগেছে। এরই মধ্যে ছবিটির শুটিং শুরু হয়েছে । আমার প্রথম লটের কাজ শুরু হবে ২৮ ও ২৯ মে। আশা করছি ভালো কিছু হচ্ছে। সাইফুল ইসলাম মাননু বলেন, দরিদ্র পরিবারে বৈরী পরিবেশে বেড়ে ওঠা এক কিশোরীর আত্মবিশ্বাস আর কাজের প্রতি একাগ্রতার মাধ্যমে জীবনের আঁকা বাঁকা পথ পাড়ি দিয়ে গন্তব্যে পৌঁছানোর কাব্যময় জীবনই চলচ্চিত্রটিতে তুলে ধরা হবে। ছবিতে দীপা খন্দকার ছাড়া আরো অভিনয় করবেন- লাক্স তারকা রাখি মাহবুবা, শিশুশিল্পী মায়মুনা ইসলাম, প্রাণ রায় চৌধুরী, রাজীব সালেহীন, দীপান্বীতা মার্টিন, সাবেরী আলম, আল মামুন, শিল্পী সরকার অপু, করভী মিজান, শাহানা সুমি, গাজী আব্দুর নুর, তুষার খান, খলিলুর রহমান কাদরী সহ আরো অনেকে।

এদিকে এরই মধ্যে দীপা খন্দকার সম্প্রতি তিনটি বিজ্ঞাপনেও মডেল হিসাবে কাজ করেছেন। পাশাপাশি তিনি পাঁচ বছর পর আবারও উপস্থাপনায় ফিরেছেন। নিমা রহমানের পরিচালনায় ‘গুলশান এভিনিউ সিজন টু’ এবং তাসদিকের নির্দেশনায় ‘বাকের খনি’ ধারাবাহিকে অভিনয় করছেন ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ