বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন
Uncategorized

‘লিডার’-এ বুবলীর প্রথম লুক

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ২৪ মে, ২০২১
চিত্রনায়ক শাকিব খান ও বুবলীকে নিয়ে নিজের প্রথম সিনেমা বানাতে যাচ্ছেন নাট্যনির্মাতা তপু খান। ‘লিডার, আমিই বাংলাদেশ’ শিরোনামের এ সিনেমা করোনা সংকটের কারণে এখনো এ সিনেমার শুটিং শুরু করতে পারেননি পরিচালক। তবে পূর্ব ঘোষণা অনুযায়ী এ সিনেমায় শাকিব খানের ফার্স্ট লুক প্রথম প্রকাশ করার পর এবার শবনম বুবলীর ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছে। আজ বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড এর ফেসবুক পেজে এটি প্রকাশ্যে এলো।
প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক সৈয়দ আশিক রহমান জানান, চলতি মাসের ৭ তারিখে শুটিংয়ের সব ধরণের প্রস্তুতি সম্পন্ন করা হয় কিন্তু করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় সবার স্বাস্থ্যঝুঁকির বিষয়টি বিবেচনায় নিয়ে শুটিং শুরু করা হয়নি। আগামীকাল ২৫ মে মঙ্গলবার উত্তরায় আমরা সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে সিনেমার শুটিং শুরু করতে যাচ্ছি। তিনি আরো বলেন, শাকিব খান এবং বুবলীও সেভাবেই নিজেদের লুক প্রস্তুত করেছেন। আমাদের টার্গেট থাকবে, একটানা ৩০দিন শুটিং করার। বাকিটা পরিস্থিতির ওপর নির্ভর করছে।
চলতি বছরের ১৮ ফেব্রুয়ারি রাজধানীর তেজগাঁও বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে সাংবাদিক সম্মেলনে নতুন চলচ্চিত্র ‘লিডার, আমিই বাংলাদেশ’ এর সাইনিং অনুষ্ঠিত হয়। পরিচালনা করছেন তপু খান। এতে দেশীয় চলচ্চিত্রের আলোচিত জুটি শাকিব খান ও বুবলীকে দেখা যাবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ