শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন
Uncategorized

মাহির বিবাহ বিচ্ছেদের পরও অপুর সাথে সময় কাটাতেন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ২৪ মে, ২০২১

বাংলা চলচ্চিত্রের দর্শক জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি দীর্ঘ পাঁচ বছরের দাম্পত্য জীবনের অবশেষে ইতি টানলেন। স্বামী মাহমুদ পারভেজ অপুর সঙ্গে বিচ্ছেদের খবর জানিয়ে (২৩ মে) ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। তবে মাহিয়া মাহি সংসার ভাঙার কারণ ফেসবুক স্ট্যাটাসে উল্লেখ না করলেও গণমাধ্যমে এ নিয়ে কথা বলেছেন এই অভিনেত্রী।

আজ (২৪মে) গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে মাহি জানালেন দুই বছর আগে ঘর ভেঙেছে তাদের। এতদিন বিষয়টি প্রকাশ করেননি। এই প্রসঙ্গে তিনি বলেন, ‘আমাদের বিচ্ছেদ হয়েছে প্রায় দুই বছর আগে। পরিবার ছাড়া বিষয়টি কেউ জানত না। হঠাৎ করেই সবাইকে জানানোর সিদ্ধান্ত নিয়েছি। আমরা একসঙ্গে না থাকলেও দুজন বিভিন্ন জায়গায় একসঙ্গে ঘুরেছি, আড্ডা দিয়েছি। সে সব ছবি সামাজিক মাধ্যমেও এসেছে।

তিনি আরও বলেন,আমার জন্য অপুকে অস্বস্তিতে পড়তে হয়। তাই মনে হয়েছে বিষয়টি সবার জানা উচিত। অপু আমাকে খুব ভালোবাসে। এজন্যই তিনি চেয়েছিল এটি প্রকাশ না করার জন্য। সে ভেবেছিল, হয়তো একটা সময় সব ঠিক হয়ে যাবে। কিন্তু বেশ কিছুদিন ধরে মনে হচ্ছিল, বিষয়টি গোপন না রেখে সবাইকে জানানো উচিত।

এদিকে, মাহির স্বামী পারভেজ মাহমুদ অপু গণমাধ্যমের কাছে দাবি করেছেন, বিচ্ছেদের সিদ্ধান্ত হয়েছে, তবে এখনও আইনি প্রক্রিয়া পর্যন্ত গড়াইনি। তাঁর ভাষ্যটা এমন, ‘এখনও আইনি প্রক্রিয়ায় যাইনি। দুজনের কথাবার্তা চলছে। সব গুছিয়ে আমরা প্রক্রিয়ায় যাব। এখন শুধু সিদ্ধান্ত। মাহি ও তার স্বামী অপুর এমন মন্তব্য তৈরি হয়েছে বিতর্ক। এই নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম চলছে সমালোচনা।

উল্লেখ্য, সিলেটের মাহমুদ পারভেজ অপুর সঙ্গে ২০১৬ সালের ২৫ মে বিয়ে হয় মাহিয়া মাহির। আগামীকাল হতে যাচ্ছিল তাদের পঞ্চম বিবাহবার্ষিকী। কিছু ঠিক তার দুদিনে আগে তাদের বিচ্ছেদের সিদ্ধান্ত এলো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ