শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
Uncategorized

প্রকাশ হলো ইউসুফ-ঐশী’র গান সঙ্গে মুন্নী

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ২৪ মে, ২০২১

চ্যানেল আই’ সেরা কন্ঠের প্রতিভাবান দুই সঙ্গীতশিল্পী, যে দু’জন সত্যিকার অর্থেই গানকে নিজেদের মধ্যে লালন করেন, ধারণ করেন সেই দু’জন সঙ্গীতশিল্পী হলেন ইউসুফ আহমেদ খান ও রাকিবা ইসলাম ঐশী। তারা দু’জনই প্রথমবারের মতো একটি গান গেয়েছেন। গানটির শিরোনাম হলো ‘একটা স্বপ্ন নিয়ে আয়’। গানটি লিখেছেন শাখাওয়াত হোসেন মারুফ। সুর সঙ্গীত করেছেন ইউসুফ আহমেদ খান। এরইমধ্যে গেলো ১৯ মে গানটি ইউটিউব চ্যানেলে ‘ওয়াই বিটস’-এ প্রকাশ পেয়েছে।

গানটি প্রকাশের পর থেকেই গানটিতে নিজেদের অসাধারন গায়কী’র জন্য বেশ প্রশংসিত হচ্ছেন। বিশেষত যারা সত্যিকার অর্থেই গান বুঝেন, গান সম্পর্কে ধারনা আছে তারা গানটির ভূয়সী প্রশংসা করছেন। সাধারণ শ্রোতা দর্শকের কাছেতো ভালোলাগছেই। কিন্তু যারা গান বুঝেন তাদের কাছেও যখন একটি গান ভালোলাগার হয়ে উঠে তখন বুঝে নিতে হয় যে গানটি সত্যিই ভালো হয়েছে। ‘একটা স্বপ্ন নিয়ে আয়’ গানটি ঠিক তেমনি ভালোলাগার একটি গান হয়ে উঠেছে। ইউসুফ এবং ঐশী’র সঙ্গীত জীবনের একটি অনন্য গান হয়ে উঠেছে ‘একটা স্বপ্ন নিয়ে আয়’। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন জাহিদুল ইসলাম। মিউজিক ভিডিওটিতে বিশেষ উপস্থিতি দেখা গেছে কামরুন্নাহা’র মুন্নী’র।

গানটি প্রসঙ্গে ইউসুফ আহমেদ খান বলেন,‘ একটি স্বপ্ন নিয়ে আয় প্রজেক্ট ইউসুফিয়ানার নতুন একটি গান। ঐশী নিঃসন্দেহে একজন খুউব ভালো সঙ্গীতশিল্পী। তার গায়কী’তে এই গানের আগেই বাংলাদেশের শ্রোতা দর্শক মুগ্ধ হয়েছেন। ঐশী গান জানা একজন সঙ্গীতশিল্পী। যে কারণে তাকে নিয়ে একটি গান করার প্রবল ইচ্ছে ছিলো। তার গায়কী’তে আমি মুগ্ধ। আমার সঙ্গে এই গানটিতে থাকার জন্যও তার প্রতি আন্তরিক ধন্যবাদ। গানটি প্রকাশের পর অনেকের কাছ থেকেই সাড়া পাচ্ছি। ধন্যবাদ যারা আমাদেরকে অনুপ্রেরণা দিচ্ছেন। এই অনুপ্রেরণাই আমাদের আগামীদিনে আরো ভালো কাজ করার সাহস দিবে। ধন্যবাদ মুন্নীকেও আমাদের সঙ্গে থাকার জন্য।’ সুনামগঞ্জের মেয়ে ২০১৭ সালের ‘সেরাকন্ঠ’ চ্যাম্পিয়ন ঐশী বলেন, ‘ এই গান গাওয়ার প্রস্তাব এবং পরবর্তীতে গানের কথা ও সুর শুনে মুগ্ধ হই আমি। গানটির রেকর্ডিং-এর সময় ইউসুফ ভাই ভীষণ সহযোগিতা করেছিলেন। রেকর্ডিং শেষ হবার পর নিজেরই খুব ভালোলেগেছিলো এবং পরবর্তীতে গানটির মিউজিক ভিডিওর শুটিংও ভীষণ উপভোগ করেছি। এই গানের সঙ্গে সম্পৃক্ত প্রত্যেকেই ভীষণ আন্তরিকতা নিয়ে সর্বোচ্চ ভালোবাসা দিয়ে কাজ করেছেন। গানতো প্রকাশ পেলো, এখন সবার কেমন লাগলো তা জানবার পালা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ