শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
Uncategorized

নিজের চ্যানেলে প্রথম গানেই সাড়া পাচ্ছেন চমক তারা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২২ মে, ২০২১

ঈদের আগেই নিজের চ্যানেলে প্রথম একটি গানের মিউজিক ভিডিও প্রকাশ করার কথা ছিলো মঞ্চ ও টিভি নাটকের দর্শকপ্রিয় অভিনেত্রী চমক তারা’র। কিন্তু অসুস্থ হয়ে যাবার কারণে সেই মিউজিক ভিডিওটি প্রকাশ থেকে তাকে দূরে থাকতে হয়। কারণ মিউজিক ভিডিওটি প্রকাশের পর এর প্রচারণার জন্য তিনি প্রচার মাধ্যমগুলো’তে চাইলেই ছুটে যেতে পারবেন না। যে কারণে চমক তারা তার নিজের ইউটিউব চ্যানেলে ‘চমক তারা’য় ঈদের আগেরদিন অর্থাৎ চাঁদ রাতে তার চ্যানেলে প্রথম মিউজিক ভিডিও ‘আসোনা আমার বুকে আসোনা’ প্রকাশ করেন। গানটি প্রকাশেরর পর থেকে এতে নিজের উপস্থিতির জন্য বেশ সাড়া পাচ্ছেন চমক তারা। ‘আসোনা আমার বুকে আসোনা’ গানটি লিখেছেন, সুর ও সঙ্গীতায়োজন করেছেন ফিরোজ প্লাবন। গানটিতে কন্ঠ দিয়েছেন নাজনীন নাজু। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন প্রিন্স খান। এতে সিনেমাটোগ্রাফার হিসেবে ছিলেন কামরুল হাসান।

গানটি প্রসঙ্গে চমক তারা বলেন,‘ শারীরিকভাবে কিছুটা অসুস্থ থাকার কারণে রোজার আগে গানটি প্রকাশ করতে পারিনি। কিন্তু আমার কিছু শুভাকাঙ্খী আছেন যারা গানটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। তাদের ভাবনা এবং আমার ভক্ত দর্শকের কথা মাথায় রেখেঈ চাঁদ রাতে গানটি প্রকাশ করি। নাজনীন নাজু গানটি অসাধারণ গেয়েছেন। ধনব্যাদ ফিরোজ প্লাবন ভাইকে সময়োপযোগী একটি গান করার জন্য। গানটি প্রকাশের পর থেকে বেশ সাড়া পাচ্ছি। আমার ইচ্ছে আছে আগামীতে আরো কিছু সুন্দর মিউজিক ভিডিও আমার চ্যানেলে প্রকাশের। বলা যেতে পারে প্রতি মাসেই একটি মিউজিক ভিডিও প্রকাশের ইচ্ছে আছে আমার। দেখা যাক কতোটুকু কী করতে পারি।’

এদিকে গেলো ২৫ মার্চ রাজধানীর বেইলী রোডের মহিলা সমিতি মিলনায়তনে সন্ধ্যায় চমক তারা অভিনীত ‘কাল রাত্রি’ নাটকটির মঞ্চায়ন হয়। এই নাটকের গল্পের প্রধান দুটি কেন্দ্রীয় চরিত্রের একটিতে অভিনয় করেনন চমক তারা। মঞ্চে চমক তারা’র অভিনয়ে দর্শক মুগ্ধ হয়েছেন ‘জনমাঙ্ক’, ‘বেদের মেয়ে’,‘ গুনজান বিবির পালা’ নাটকেও।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ