বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
Uncategorized

এস আই সোহেলের পরিচালনায় প্রভা-এ্যালেন শুভ’র ‘মাই রিকুয়েষ্ট’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১২ মে, ২০২১

ফারহানা জীবনে চলার পথে এমন অনেক সত্য থাকে যা কখনই জানা যায় না। হাজার বছর পথ চললেও কোন কোন পথের গন্তব্যের সন্ধান মিলেনা । তোমার ভালোবাসা যেমন দিনের আলোর মতো সত্য আমিও ঠিক তেমনটাই ভালোবাসি। এক সাথে চলতে গিয়ে তোমাকে অনেক জ্বালিয়েছি। যখন জানতে পারলাম ব্রেইন ক্যান্সার নামক ঘাতক ব্যাধি দিন দিন ক্ষিন করে দিচ্ছে আমার বাঁচার স্বপ্ন ঠিক তখনি আমি তোমাকে ভোলার চেষ্টা করেছি অনেক বার কিন্ত পারি নাই কারন আমিযে বড় বেশী ভালোবাসি তোমায়। আর একটা কথা তোমার বসের কাছ থেকে ১ লক্ষ টাকা নিয়েছিলাম টাকাটা বাদল ভাইয়ের কাছে আছে। তোমর চলার পথে কোন প্রয়োজন হলে বড় ভাই মশিউর ভাইকে জানিও আমার সব কিছু তার কাছে গচ্ছিত আছে , আমি তাকে তোমার ব্যাপারে বলেছি। আমাকে ভালোবেসে তুমি শুধু দু হাত ভরে দিয়েই গেছ পাওনি কিছুই। এপারে ভালো থেকো তুমি তাহলে ওপারে ভালো থাকব আমি। এস আই সোহেলের মাই রিকোয়েষ্ট নাটকে এমন দেখা যাবে। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন এ্যালেন শুভ এবং প্রভা।

বুলবুল মাসুদের রচনায় পরিচালক এস আই সোহেলের নির্মিত ঈদের বিশেষ নাটক মাই রিকোয়েস্ট। এতে আরও অভিনয়ে আছেন শিশু শিল্পী রাইসা, বাদল, অনুপবালা, মুন্নু হাজরা ও বাদল খান প্রমুখ।

এ প্রসঙ্গে পরিচালক এস আই সোহেল বলেন, নাটকটি ভালোবাসার মানুষটিকে কিভাবে সেক্রিফাইজ করে তাকে ভাল রাখতে নিজেকে গুটিয়ে নিতে হয় এ ব্যাপারে দর্শক একটি ধারনা বা ম্যাসেজ পাবেন। প্রভা বলেন, ভালোবাসা অন্ধ, যে যাকে ভালোবাসে তার জন্য অনেক কিছু করতে পারে। ভালোবাসা যে স্বার্থের সম্পর্ক না সেটা এই নাটকের মাধ্যমে দর্শকরা বুজতে পারবে। এ্যালেন শুভ্র বলেন, গল্পটি ভালো আপনারা ভালো মানের একটি নাটক পাবেন আশা করছি। নাটকটি ঈদের ৪র্থ দিন রাত ৯ টায় দেখতে পাবেন এস এ টিভিতে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ