মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৪০ অপরাহ্ন
Uncategorized

চিত্রনায়ক কায়েস আরজু – নাইরুজ সিফাত’র “কথা দে”

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১১ মে, ২০২১
কায়েস আরজু চট্টগ্রামের গ্রুপ থিয়েটারে কাজ করেছেন। ২০০৭ সালে হাসিবুল ইসলাম মিজান পরিচালিত ‘তুমি আছো হৃদয়ে’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে তার অভিষেক ঘটে। প্রথম সিনেমায় দর্শকদের হৃদয় জয় করে নেন এই তারকা। এরপর কায়েস আরজু অভিনীত একাধিক সিনেমা প্রশংসিত হয়েছে।
অন্যদিকে, নাইরুজ সিফাত বিভিন্ন বিজ্ঞাপণ এবং নাটকে অভিনয় করে নিজের আলাদা একটি জায়গা তৈরি করেছেন মিডিয়ায়। চিত্রনায়ক কায়েস আরজু এবং নাইরুজ সিফাত ঈদের একটি বিশেষ মিউজিক্যাল ফিল্মএ জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন তারা। শিরোনাম ‌’কথা দে’। আধুনিক ফোক ঘারানার এই গানটি লিখেছেন সোমেশ্বর অলি,তাতে সুর ও সঙ্গীতায়োজন করেছেন আহম্মেদ হুমায়ুন আর কণ্ঠ দিয়েছেন জাহিদ লিটন। গানটি প্রকাশ করবে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।
অ্যাড এক্টিভ এর ব্যানারে ভিন্নধর্মী গল্পে নির্মত হয়েছে গানটির ভিডিও। মিউজিক্যাল ফিল্মটির কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন জনপ্রিয় নির্মাতা মাহিন আওলাদ। মিউজিক্যাল ফিল্মটি নিয়ে চিত্রনায়ক কায়েস আরজু বলেন-দর্শকরা আমাকে একটি আলাদা নতুন লুকে দেখতে পাবে,যেটা আগে কখনো দেখেনি,মৌলিক গল্পে নির্মিত মিউজিক্যাল ফিল্মটির গল্প, কস্টিউম,আর্ট, লোকেশন, মেকিং ও গান সবকিছু মিলিয়ে একটা ভিন্ন মাত্রা যোগ করবে এবং মানুষের মনে কাজটি অনেক দিন গেঁথে থাকবে, নিজের প্রথম মৌলিক গান নিয়ে উচ্ছ্বসিত জাহিদ লিটন জানালেন -গান নিয়ে অনেক দূর যাওয়ার স্বপ্ন তার। নিয়মিতই থাকবেন গানের সাথে।গানের সাথে ভিডিও অনেক যত্ন নিয়ে পরিশ্রম করে করেছেন মাহিন আওলাদ আর ইতিমধ্যেই ওনার কাজ সম্পর্কে সবাই জানে।
ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, তাদের ঈদ আয়োজনে ঈদুল ফিতরের পরেরদিন ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে সকল দেশীয় এবং আন্তর্জাতিক অ্যাপ এ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ