শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
Uncategorized

ঈদে সোহেলের দশ পর্বের ধারাবাহিক “দৌড়ের উপর”

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১১ মে, ২০২১

এবার ঈদে বিশেষ আকর্ষণ দশ পর্বের ধারাবাহিক “দৌড়ের উপর”। এটিএন বাংলার জন্য নির্মিত এই ধারাবাহিকটি রচনা করেছেন- পারভেজ ইমাম এবং পরিচালনা করেছেন সোহেল তালুকদার। কয়েকদিন আগে ঢাকায় বিভিন্ন লোকেশনে ধারাবাহিকটির শুটিং সম্পন্ন হয়।

এ প্রসঙ্গে কথা হলে পরিচালক সোহেল তালুকদার জানান- “দৌড়ের উপর” ধারাবাহিকের গল্পটি আমাদের চলমান জীবনের কঠিন বাস্তবতার প্রতিফলন। প্রতিনিয়ত আমরা বিভিন্ন স্থানে, বিভিন্ন লোকের সংস্পর্শে আসি, আমাদের এই যাত্রাকালীন সময়ে এমনও হয় আমরা এক পলকের জন্যও দৃষ্টিপাত করি না আমাদের পাশের লোকটি কেমন বা কে; অথচ এই অজানা লোকটির কারনে জীবনে ঘটে যেতে পারে উত্থান কিংবা পতন। গল্পে তেমনি তিনজন বদি, আশরাফ ও হবি। পেশায় তারা যথাক্রমে চোর, উকিল এবং পুলিশের হাবিলদার। শত ব্যর্থতার মাঝেও তাদের প্রত্যেকের নিজ নিজ পেশা নিয়ে অনেক উচ্চাকাঙ্ক্ষা। স্ব-স্ব ক্ষেত্রে বিখ্যাত হওয়ার বাসনায় তারা মগ্ন। জীবনের চাওয়া পাওয়া সহজ হলেও বাস্তবতা অনেক জটিল। এমনি জটিল ও নাটকীয় বাস্তবতার মধ্য দিয়ে এগিয়ে চলে ধারাবাহিকের কাহিনী।

ধারাবাহিকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- আ খ ম হাসান, আনিসুর রহমান মিলন, নাদিয়া আহমেদ, মাহমুদুল ইসলাম মিঠু, নওশীন আফরিন মীম, হান্নান শেলী, ওবিদ রেহান, তুষার মাহমুদ, সূচনা শিকদার, শারমিন ইমু, আশরাফ কবির, আনোয়ার হোসেন, শামীম আহমেদ, মৃনাল দত্ত, সখরিয়া মন্ডল সখো, মীর্জা রাকিব, সাজন, কাঞ্চন সকাল, মিকাইল হাসান, তাপস ঘোষ, সাঈদ হোসেন, আসিফ আলম,আল সামাদ রুবেল, শাকিল আহমেদ, সাইদ হাসান সহ আরো অনেকে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ