শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
Uncategorized

ফুয়াদের পরিচালনায় নাটক ‘লাভ সাইকেল’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ১০ মে, ২০২১
কয়েকটা শর্তের ভিত্তিতে তিন ব্যাচেলর রবি, ডলার আর সুইটের থাকার অনুমতি মিলেছিল হাসান সাহেবের বাসায়। বিশেষ শর্ত ছিল ছাদে না যাওয়া। আর বিকালে তার একমাত্র মেয়ে পদ্ম যখন বের হবে তখন তার সামনে না থাকা। সবাই রাজি হয়েই বাসাটা ভাড়া পেয়েছিল। কিন্তু রবি শর্ত মত চললেও সুইট আর ডলারের চোখ সব সময়ই খুঁজতো পদ্মকে। ডলার বাবার টাকায় ফুটানি করে চলে। রবি চাকরি করে। আর সুইট স্বপ্ন দেখে অভিনেতা হবার। তাই বাজার করা নিয়ে ঝগড়ার মাধ্যমেই শুরু হয় তাদের দিন। একদিন তিন জন ঝগড়া করছে এমন সময় দরজায় কড়া নাড়ে বাড়িওলার মেয়ে পদ্ম। তিনজনই তাকে দেখে যেন ফিদা হয়ে যায়। এই পরিচয় থেকেই পদ্মকে সাইকলে চালানো শেখানোর দায়িত্ব পায়। এভাবে নাটকের কাহিনি এগিয়ে যায়।
বাকিটুকু দেখতে চোখ রাখুন আগামীকাল ( মঙ্গলবার) রাত ৮ টায় চ্যানেল নাইনের পর্দায়। জেডএইচ এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে। জেডএইচ এন্টারটেইনমেন্ট প্রযোজিত নাটক ‘লাভ সাইকেল’। নাটকটি রচনা করেছেন সোহেল রানা। পরিচালনায় ছিলেন কামরুল হাসান ফুয়াদ। প্রযোজনা করেছেন জেড এইচ এম হক।
নাটকটি অভিনয়ে করেছেন গোলাম কিবরিয়া তানভীর, স্মিতা, মুকিত জাকারিয়া, আনোয়ার হোসেন, আশরাফুল আলম সোহাগসহ আরো অনেকই। এ প্রসঙ্গে পরিচালক ফুয়াদ জানান, তিন যুবকের একটি বাড়িওয়ালা মেয়ে প্রেমের কাহিনি নিয়ে গল্প। ভিন্ন ধারার একটি গল্প। আশা করছি সবার ভালো লাগবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ