শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
Uncategorized

অসহায়দের পাশে মা – ছেলে

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ১০ মে, ২০২১

বরাবরের মতো এবছর রমজান মাস জুড়ে সমাজের বঞ্চিত মানুষের পাশে আছেন টেলিভিশন সংবাদ উপস্থাপক, মডেল ও অভিনেত্রী সানজিদা রোজ। অবশ্য তিনি সাংস্কৃতিক কর্মকাণ্ডের পাশাপশি দীর্ঘদিন ধরেই রাজনৈতিক ও সামাজিক কাজে নিজেকে সম্পৃক্ত রেখেছেন। গেলো বছর করোনা মহামারীর সময় সানজিদা রোজ তার একমাত্র সন্তান ছেলে অন্তরকে সঙ্গে নিয়ে রাজধানী ঢাকার রাজপথে ঘুরে ঘুরে অসহায়দের হাতে খাবার এবং খাদ্য সামগ্রী তুলে দিয়েছেন।

সানজিদা রোজ তার সামাজিক সংগঠন গোলাপ কুঁড়ি সমাজ উন্নয়ন সংস্থার উদ্যোগে সুবিধা বঞ্চিত মানুষ এবং পথশিশুদের পাশে দাঁড়িয়েছেন। পাশাপশি আরেকটি সংগঠনের হয়েও তিনি কাজ করছেন। সানজিদা রোজ জানান, গেলো শুক্রবার দিবাগত রাতে Blood Fighter’s BD (BFBD) গ্রুপের পক্ষ থেকে Blood Fighter’s BD (BFBD) গ্রুপের সভাপতি মোঃ মনির শিকদার (রনি)সহ হাসান, রাসেল, হেল্লাল, বিল্লাল, আনোয়ার, শাহিন, দিদার, রবিন, নাজমুল, মোকসেদ, শাকিল, ফরহাদ, ইয়াসিন, নুর, হামিম, গনি, আরিফ, সোহাগসহ এই সংগঠনের কমিটির সদস্যদের উপস্থিতিতে মোহাম্মদপুর থেকে অ্যাম্বুলেন্স যোগে শুরু করে রাজধানীর বিভিন্ন স্থানে প্রায় তিন শতাধিক মানুষের খাবার ও দুই হাজার মাক্স বিতরণ করা হয়েছে।

Blood Fighter’s BD (BFBD) সংগঠনটি একটি সামাজিক ও অরাজনৈতিক সংগঠন। এই সংগঠনটির মাধ্যমে বাংলাদেশের যেকোনো স্থানে ফ্রিতে রক্তদান করা হয়ে থাকে। রক্ত দানের পাশাপাশি করোনাকালীন দুঃসময়ে অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছে সংগঠনটি। গেলো বছর করোনাকালীন মহামারীতে ও তাদেরকে অসহায় মানুষের পাশে রাজধানীর বিভিন্ন স্থানে দাঁড়াতে দেখা গিয়েছে। সংগঠনটির একমাত্র উদ্দ্যেশ্য – একদম বিনামূল্যে রক্ত দান। রক্ত দাতার যাবতীয় খরচ বহন করে থাকেসংগঠনটি।

সানজিদা রোজ জানান, Blood Fighter’s bd গ্রুপটি তাদের সকল রক্ত সৈনিকদের নিয়ে এগিয়ে যেতে চায় মানুষের কল্যাণের। তারা ফ্রিতে রক্ত দিয়ে অসুস্থ মানুষের সেবার জন্যে কাজ করছে। এই সংগঠনের স্লোগান – রক্ত দিন জীবন বাঁচান, রক্ত সৈনিক গড়ে তুলুন ঘরে ঘরে। আসুন নিজে রক্ত দেই, অন্যকে রক্ত দিতে উৎসাহিত করি। GIVE BLOOD SAVE LIFE.

অন্যদিকে, গোলাপ কুঁড়ি সামাজিক উন্নয়ন সংস্থার সভাপতি সানজিদা রোজ এবারের ঈদে সুবিধা বঞ্চিত পঞ্চাশ জন শিশুকে জামা কাপড় বিতরণ করেছেন। তিনি এবং তার ছেলে অন্তর ঘোষণা দিয়েছেন – এবারের ঈদে তারা কোন শপিং করবেন না। নিজেদের শপিংয়ের টাকা দিয়ে তারা ঈদের দিন সুবিধা বঞ্চিত শিশুদের খাবার বিতরণ করবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ