আগামী ঈদে অনেক নতুন নতুন গান ও নতুন নতুন নাটক নিয়ে আসছে দেশের অন্যতম শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান লেজার ভিশন। এই প্রতিষ্ঠানেই সঙ্গীত পরিচালক হিসেবে বিগত বেশ কয়েক মাস যাবত কাজ করছেন ক্ষুদে গানরাজ’খ্যাত সঙ্গীতশিল্পী, সঙ্গীত পরিচালক সজীব। যিনি মূলত নেত্রকোনায় সুজন তোপদারের কাছে গান শিখেছেন দীর্ঘদিন।

আসছে ঈদে লেজার ভিশনের সবচেয়ে বড় চমক হচ্ছে মেহেদী হাসান লিমনের লেখা ও সজীবের সুর সঙ্গীতে ইমরানের গাওয়া গান ‘কতোদিন দেখিনা তোমায়’। এরইমধ্যে প্রকাশিত হয়ে শ্রোতানন্দিত হয়েছে সজীবের সঙ্গীতায়োজনে সংগৃহিত গান সুমী শবনমের ‘ ভালোাসার মতো ভালোবাসলে’। এছাড়াও  ঈদে সজীবেরই কন্ঠে প্রকাশ পাবে ‘অসমাপ্ত’, ‘জাস্ট ফ্রেন্ড’ (সহশিল্পী আয়েশা মৌসুমী),‘ প্রেম এতো যন্ত্রনা’, ‘ছাইড়া দে মা কাইন্দা বাঁচি’ (সহশিল্পী আয়েশা মৌসুমী) ও ‘তুমিময় জীবন’ (সহশিল্পী স্বরলিপি) শিরোনামের পাঁচটি গান। ‘তুমিময়’ লিখেছেন এ মিজান, বাকী গানগুলো লিখেছেন আফসারুল ইসলাম আলভী, সুর সঙ্গীত করেছেন সজীব। এছাড়াও লেজার ভিশন থেকে ডা. মোঃ মাসুদুল হকের লেখা ও খায়রুল ওয়াসীর সুরে ও কন্ঠে ‘প্রেমের লীলা খেলা’, সানিয়া রমার লেখা ও সুরে সুকুমার বাউলের গাওয়া ‘প্রেমের শূণ্যতা’, মাহমুদ সানীর সঙ্গীতায়োজনে সুমী মির্জার সংগৃহিত গান ‘আইলারে নয়া দামান’, ‘যমুনার জল’, রবিউল ইসলাম রবির লেখা ও মাহাদী সুলতানের সুর ও কন্ঠে ‘তোর ভাবনায়’ গান রয়েছে লেজার ভিশনের ঈদ আয়োজনে।

এদিকে সজীবের আবহ সঙ্গীতে আগামী ঈদে লেজার ভিশনের ইউটিউব চ্যানেলে নাটক প্রকাশ পাবে ‘আন লাকি’,‘ জাস্ট ফ্রেন্ড’,‘ আন্ডার গ্রাউ-’,‘ খেলা হবে’,‘ সিনিয়র বউ’,‘ ফাপর বাজ’সহ আরো বেশ কয়েকটি নাটক। লেজার ভিশনের চেয়ারম্যান আরিফুর রহমান বলেন,‘ করোনার মধ্যেও এবারও আমরা চেষ্টা করছি শ্রোতা দর্শকের চাহিদাকে বিবেচনা করে ভালো ভালো গান এবং নাটক দর্শককে উপহার দিতে। ইমরানের গানটি নিয়ে আমরা বেশি আশাবাদী। সজীব এই গানটির অসাধারণ সুর সঙ্গীত করেছে। এছাড়াও অন্যান্য গানগুলো শ্রোতাদের ভালোলাগবে।’

সজীব বলেন,‘ ইমরান ভাইয়ের গানটি নিয়ে অনেক আশা আমার। ইমরান ভাই গানটির খুউব প্রশংসা করেছেন। তাই মনের ভেতর অনেক আশা’র সৃষ্টি হয়েছে। আমার নিজের কন্ঠেও বেশ কয়েকটি গান আসবে। এছাড়াও আমার সঙ্গীতায়োজনেও।’ লেজার ভিশনের এবারের আয়োজন নিয়ে আশাবাদী প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মাজহারুল ইসলামও।

Previous articleরাশেদ খানের ‘স্বপ্নের ঠিকানা’ নতুন স্থাপনা ‘হোয়াইট হাউজ‘ উদ্ভোধন
Next articleভাবনা’তে এখনো কবরী…কবরী’তে অনুপ্রাণিত হয়েই নির্মাতা হয়েছেন শাহনূর

Leave a Reply