শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন
Uncategorized

রাশেদ খানের ‘স্বপ্নের ঠিকানা’ নতুন স্থাপনা ‘হোয়াইট হাউজ‘ উদ্ভোধন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১

স্বপ্নের ঠিকানায় নতুন স্থাপনা ‘হোয়াইট হাউজ‘ বাংলা চলচ্চিত্রের রাজপুত্র নায়ক সালমান শাহ স্মরণে উলুখোলায় ‘স্বপ্নের ঠিকানা’ রিসোর্টে নতুন একটি স্থাপনা নির্মান করা হয়েছে। সম্প্রতি ‘হোয়াইট হাউজ’ নামে একটি ডুপ্লেক্স বাড়ি উদ্বোধন করা হয়ছে এই রিসোর্ট ও শুটিং স্পটে। নির্মাণ করেছেন সালমানের ভক্ত ও চলচ্চিত্র প্রযোজক রাশেদ খান।

রাশেদ খান বলেন, ‘আমরা (ভক্তরা) তার নামে এফডিসিতে শুটিং ফ্লোরের দাবি করে আসছি। কিন্তু সে ব্যাপারে কর্তৃপক্ষ আজও কোনও উদ্যোগই নেয়নি। তাই নিজেই প্রিয় নায়কের প্রতি ভালোবাসা থেকে শুটিং স্পট নির্মাণ করছি। সালমান শাহ বাংলাদেশের চলচ্চিত্রে এখনও অনুসরণীয় একটি নাম। তাকে সম্মান জানাতেই এই উদ্যোগ।’ স্থানটি গাজীপুরের উলুখোলায়। শুটিংয়ের পাশাপাশি এটি পিকনিক স্পর্ট হিসাবে ভাড়া দেওয়া হয়।

তিনি আরো জানান , ‘স্বপ্নের ঠিকানা রিসোর্টে” এর আগে দুটি বাড়ি নিয়ে যাত্রা শুরু করে, এখন সময়ের চাহিদা থাকায় আরো একটি বাড়ি নির্মাণ করেছি। নতুন হাউজে ৮ টি রুম রয়েছে। আমাদের এই শুটিং স্পটের প্রত্যেক রুমেই এসি এবং এটাচড্ ওয়াশরুমের ব্যবস্থা আছে। আশাকরি, যেসকল নির্মাতারা এখানে শুটিং করতে আসবেন তারা সাচ্ছন্দ্যেই শুটিং করতে পারবেন। তিনি আরো জানান, স্বপ্নের ঠিকানা রিসোর্টে একই সাথে গ্রাম ও শহর কেন্দ্রিক শুটিং করার ব্যবস্থা আছে৷ সম্প্রতি ‘সিক্স এক্স’ নামে একটি সাত পর্বে র ধারাবাহিক নাটকের শুটিং হয়েছে ‘স্বপ্নের ঠিকানা’ রিসোর্টে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ