শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২১ অপরাহ্ন
Uncategorized

ঈদে ঘরবন্দি দর্শকদের জন্য ডা.মাহফুজুর রহমানের একক সঙ্গীতানুষ্ঠান

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১

আসন্ন ঈদ উল ফিতরেও গান শোনাবেন বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান ড . মাহফুজুর রহমান। এটিএন বাংলার পক্ষ থেকে সোমবার এক মেইলবার্তায় বিষয়টি জানানো হয়। ড . মাহফুজুর রহমানের এবারের একক সঙ্গীতানুষ্ঠানের নাম ‘ সুখে থাকো তুমি ’ । প্রচার হবে ঈদের পর দিন রাত ১০টা ৩০ মিনিটে । এবারের অনুষ্ঠানে থাকছে মোট ১০টি গান। অ্যালবামের গানগুলোতে সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথা লিখেছেন নাজমা মোহাম্মদ , রাজেশ ঘোষ এবং ড . মাহফুজুর রহমান।

করোনাভাইরাসের কারণে ঘরবন্দি দর্শকদের একঘেয়েমি কাটাতে মাহফুজুর রহমানের অনুষ্ঠানটি ভিন্ন মাত্রার আনন্দ যোগ করবে বলে এটিএন বাংলা কর্তৃপক্ষ প্রত্যাশা করছে । এটিএন বাংলার স্টুডিও এবং দেশের বিভিন্ন মনোরম লোকেশনে গানগুলো চিত্রায়ন করা হয়েছে। গানের প্রতি তার দুর্বলতা থেকেই প্রতি বছর ঈদ আয়োজনে গান নিয়ে হাজির হোন মাহফুজুর রহমান। সেটা প্রথম শুরু হয় ২০১৬ সালের কোরবানি ঈদে। সে বছর গায়ক হিসেবে হাজির হয়ে হৈ চৈ ফেলে দেন তিনি।

হাট , ঘাট , মাঠ , সর্বত্রই ছিলো মাহফুজুর রহমানকে নিয়ে আলোচনা। ১০টি গান নিয়ে তার একক সংগীতানুষ্ঠানটি সেই ঈদের সবেচেয়ে জনপ্রিয় অনুষ্ঠান হিসেবে স্থান দখল করে নেয় । সেই শুরু , এখনো গান করছেন মাহফুজুর রহমান। তার বেসুরো গায়কী নিয়ে অনেক সমালোচনা ও বিতর্ক চললেও দমে যাননি তিনি। গান করে চলেছেন নিয়মিতভাবেই । তার এমন অদম্য চেতনাকে মনে হয় থামানো অসম্ভব।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ