শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন
Uncategorized

নতুন বিজ্ঞাপণে উদ্ভাসিত গাজী ফারুক

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২ মে, ২০২১

প্রচারবিমূখ র্নিমাতা চিত্রনাট্যকার গাজী ফারুক মঞ্চ, বেতার, টিভি ও চলচ্চিত্রের একজন নিয়মিত অভিনেতাও বটে। এ সবের পাশাপাশি তাঁকে মাঝে মধ্যে বিজ্ঞাপণ চিত্রের মডেল হিসেবেও দেখা যায় ।গত ২৩ এপ্রিল থেকৈ তাঁকে বিভিন্ন টিভি চ্যানেলে আনোয়ার সিমেন্ট শীট এর বিজ্ঞাপণে মডেল হিসেবে অভিনয় করতে দেখা যাচ্ছে । এ বিজ্ঞাপণ চিত্রটিতে তাঁকে আগের চেয়ে বেশ উদ্ভাসিত মনে হয়েছে । এটি নির্মাণ করেছেন প্রখ্যাত বিজ্ঞাপণ চিত্র নির্মাতা তৌহিদ মিটুল । প্রচারের দিন থেকেই তিনি দর্শক, নির্মাতা ও সোস্যাল মিডিয়ার বন্ধু শুভান্যুধায়ীদের প্রশংসা আর ভালোবাসায় সিক্ত হচ্ছেন তিনি ।

গাজী ফারুক এ প্রসঙ্গে বলেন ‘নতুন বিজ্ঞাপণটিতে মডেল হিসেবে এতো প্রশংসা পাবো ভাবতে পারিনি।যে কোন কাজের জন্য উৎসাহ, অনুপ্রেরণা কাজের প্রতি আরো দায়িত্বশীলতা বড়িয়ে দেয় ।এ কাজটির জন্য আমি এম এম কাষ্টিং এজেন্সী ও ফিল্মশপের সকলের কাছে কৃতজ্ঞ’। এর আগে গাজী ফারুক মঞ্জুর হোসেনের টাফি চকলেট, কাজী ইলিয়াস কল্লোলের কোকোলা ডায়াসল্ট বিস্কুট, রায়হান রাফি’র প্রাণ ফ্রুটো (কারার ঐ লৌহ কপাট)বিজ্ঞপণ চিত্রে মডেল হয়েছিলেন । এ ছাড়াও ১ রমজান থেকে বিভিন্ন এফ এম রেডিওতে প্রচার হচ্ছে গাজী ফারুকের কন্ঠ দেয়া আর ডি সি- প্রাণ হালিম মিক্স মসলা ।

অন্যদিকে মুক্তির প্রতীক্ষায় রয়েছে গাজী ফারুক অভিনীত দশটি চলচ্চিত্র । এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে সানী সানোয়ারের মিশন এক্সট্রিম, সাফিউদ্দিন সাফীর সিক্রেট এজেন্ট, ইস্পাহানী আরিফ জাহানের সরকারী অনুদানের চলচ্চিত্র হৃদিতা, ফয়সাল রদ্দি ও আসিফ ইসলামের যাযাবর, খ,ম, খুরশীদের বাংলার দর্পণ এবং শহীদুল হক খানের একজন ভাষা সৈনিকের গল্প । করোনাকাল স্বাভাবিক হলে নিজেই হাত দিবেন দুটি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণে।সবমিলিয়ে উদ্ভাসিত হয়ে উঠছেন নির্মাতা, চিত্রনাট্যকার ও অভিনেতা গাজী ফারুক।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ