মঞ্চ থেকে উঠে আসা প্রণব ঘোষকে প্রায়ই দেখা যায় নাটক ও সিনেমাতে। এর পাশাপাশি বিজ্ঞাপনেও দেখা যায় তাকে। সর্বশেষ ববসুন্ধরা এলপি গ্যাস এর বিজ্ঞাপনে দেখা গেছে তাকে। গত ২৩ এপ্রিল থেকে দেশের বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে প্রণব ঘোষ অভিনীত নতুন একটি বিজ্ঞাপন।
আনোয়ার সিমেন্ট শীট এর এ বিজ্ঞাপনটির নির্দেশনা দিয়েছেন তৌহিদ মিটুল। প্রচারের প্রথমদিন থেকেই বিজ্ঞাপনটিতে প্রাণবন্ত অভিনয়ের জন্য শুভাকাঙ্ক্ষী, সহশিল্পী ও দর্শকদের কাছ থেকে দারুণ সাড়া পাচ্ছেন এই অভিনেতা।
উচ্ছাসের সঙ্গে প্রণব ঘোষ বলেন, ‘নতুন বিজ্ঞাপনটির জন্য এত সাড়া পাবো ভাবতে পারিনি। কাছের মানুষ, সহশিল্পীরা অনুপ্রেরণা দিচ্ছেন। কোনও কাজের জন্য এই যে সবার কাছ থেকে উৎসাহ, অনুপ্রেরণা পাচ্ছি- এটা যে কতটা ভালোলাগার তা একদমই ভাষায় প্রকাশের নয়। আমি সবার প্রতি কৃতজ্ঞ।’ এর আগে বসুন্ধরা এলপি গ্যাস, অন লাইন গ্রামীন ফোন, একটি বাড়ি একটি খামারের বিজ্ঞাপন করেছেন প্রণব ঘোষ। এছাড়া মেজবাউর রহমান সুমনের ‘আঙ্গুর লতা নন্দকে ভালোবাসে’, অনিমেষ আইচের ‘ফেরা’, ‘গুড ব্যাড আগলি’, মাসুদ হাসান উজ্জলের ‘মুড়ি বাবা’, দীপঙ্কর দীপনের ‘প্রতিদিন শনিবার’, সাইদুল ইসলাম রানার ‘কাল নিতুর বিয়ে’ নাটকগুলোতে তিনি অভিনয় করেছেন। প্রণব ঘোষ কাজ করেছেন চলচ্চিত্রেও। তৌকির আহমেদের ‘হালদা’, ‘অজ্ঞাতনামা’, তাহের শিপনের ‘একাত্তরের নিশান’, অরুন চৌধুরীর ‘মায়াবতী’ ছবিগুলোতে তাকে দেখা যায়। মুক্তির অপেক্ষায় আছে দীপঙ্কর দীপনের ‘অপারেশন সুন্দরবন’, মাহমুদ দিদারের ‘বিউটি সার্কাস’, সাইদুল ইসলাম রানার ‘বীরত্ব’, চিত্রনায়িকা রোজিনার ‘ফিরে দেখা’।
Previous articleসনির আয়োজনে এফডিসির মসজিদে ইফতার ও দোয়া
Next articleঈদে ৩০’টির বেশি নাটকে মুকিত জাকারিয়া

Leave a Reply