শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন
Uncategorized

দর্শকের ভালোবাসায় বিস্মিত আশিক চৌধুরী

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১

আশিক চৌধুরী, টিভি নাটকে এবং সিনেমায় সমানতালে অভিনয় করে যাচ্ছেন তিনি। পাশাপাশি একজন মডেল হিসেবেও নিয়মিত বিজ্ঞাপনেও কাজ করে যাচ্ছেন তিনি। তবে এ যাবৎকাল পর্যন্ত আশিক যতোগুলো বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন তারমধ্যে সবচেয়ে বেশি দর্শক সাড়ায় বিস্মিত হয়েছেন তিনি। জুয়েলের নির্দেশনায় নির্মিত একটি বহুজাতিক প্রতিষ্ঠানের গ্লাসের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন তিনি লকডাউন শুরু হবার আগেরদিন। এই বিজ্ঞাপনে তার সহশিল্পী হিসেবে ছিলেন এই সময়ের জনপ্রিয় নায়িকা বুবলী। বিজ্ঞাপনটি এরইমধ্যে দেশের প্রায় সবগুলো চ্যানেলে এবং অনলাইন মাধ্যমেও প্রচার হচ্ছে প্রতিদিন। বিজ্ঞাপনটিতে মডেল হিসেবে কাজ করে অভূতপূর্ব সাড়া পাচ্ছেন আশিক চৌধুরী।

আশিক বলেন, ‘এরইমধ্যে আমি নতুন চার/পাঁচটি বিজ্ঞাপনে কাজ করেছি কোনটা সাবানের, কোনটা টেলিভিশনের, কোনটা প্রতিষ্ঠানের। কিন্তু বুবলীর সঙ্গে যে বিজ্ঞাপনটি করেছি , এটা প্রচার হবার পর থেকে এতো বেশি সাড়া পাচ্ছি যে সত্যিই আমি দর্শক ভক্তের ভালোবাসায় বিস্মিত হচ্ছি আমি। অবশ্যই ধন্যাদ দিতে চাই পরিচালককে এবং এতে আমার সহশিল্পী চিত্রনায়িকা বুবলী’কে। নিঃসন্দেহে ববুলী এই সময়ের জনপ্রিয় নায়িকা, তারতো আলাদা দর্শক তৈরী হয়েছে। তার কারণেও সাড়াটা একটু বেশিই পাচ্ছি। নিজের ভেতর ভীষণ ভালোলাগা কাজ করছে।’ এদিকে আজ আশিকের জন্মদিন। আশিক আছেন তার গ্রামের বাড়িতে, মুন্সীগঞ্জে। সেখাইে মা’কে সময় দিচ্ছেন তিনি। জন্মদিনে মায়ের সঙ্গেই সময় কাটাবেন আশিক চৌধুরী। এদিকে আগামী ঈদের জন্য তিনি এরইমধ্যে বদিউল আলম খোকনের নির্দেশনায় শাকিলা পারভীনের সঙ্গে মিউজিক্যাল ফিল্ম ‘টান’র কাজ শেষ করেছেন।

এছাড়াও আগামী ঈদের জন্য তিনি রুপক বিন রউফের ‘আই লাভ ইউ স্যার’,‘ হয়তো এমনই’, শামীম রেজার ‘লাভ ঘর’, ইমদাদের ‘মায়াজাল’সহ আরেকজন পরিচালকের ‘ফাঁকা মাঠে গোল’ নাটকের কাজ শেষ করেছেন। এদিকে আশিক চৌধুরী অভিনীত তিনটি সিনেমা সেন্সর ছাড়পত্র পেয়ে আছে। রয়েছে মুক্তির অপেক্ষায়। সিনেমাগুলো হচ্ছে ইদ্রিস হায়দারের ‘নীল ফড়িং’, সাজ্জাদ হায়দারের ‘হৃদয় ছোঁয়ার দেশ’ ও বি এইচ নিশানের ‘নারীর শক্তি’ । এছাড়াও শাপলা’র প্রযোজনায় দুটি সিনেমার কাজ করতে যাচ্ছেন তিনি। দুটি সিনেমা নির্মাণ করবেন মকবুল হোসেন ও জুলহাশ চৌধুরী পলাশ। আগামী ঈদের জন্য মোহন খান ও সাজিন আহমেদ বাবুর দুটি নাটকের কাজ করার কথা রয়েছে আগামী ৩ মে থেকে।

আশিক চৌধুরী জানান, বিশেষত টান’ মিউজিক্যাল ফিল্মে কাজ করতে গিয়ে শাকিলা পারভীনের সঙ্গে চমৎকার বন্ধুত্বপূর্ণ একটা সম্পর্ক তৈরী হয়েছে। আগামীতে তারা একসঙ্গে সিনেমা, নাটক ও মিউজিক্যাল ফিল্মে কাজ করার পরিকল্পনা করছেন। বদিউল আলম খোকনের পরিচালনায় তারা আগামীতেও কাজ করবেন বলে ইঙ্গিত দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ