বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
Uncategorized

বেড়েছে দর্শকপ্রিয়তা, বাড়ছে আগ্রহ নির্মাতাদেরও

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১

শাকিলা পারভীন, এই প্রজন্মের মডেল ও অভিনেত্রী। মূলত মাহাদীর ‘তোর মন পাড়ায়’ এবং মেরাজ তুষারের ‘মেয়ে তুই ভালো না’ এই দুটি গানে মডেল হয়ে আলোচনায় চলে আসেন তিনি। প্রতিনিয়ত টিকটক করেও অনেক জনপ্রিয়তা লাভ করেছেন শাকিলা। দিনের পর দিন একজন অভিনেত্রী হিসেবে কিংবা গানের মডেল হিসেবে শাকিলা পারভীনের জনপ্রিয়তা বেড়েই চলেছে। দর্শকেরও তার কাজের প্রতি যেমন আগ্রহ বাড়ছে ঠিক তেমনি নির্মাতারা তাকে নিয়ে কাজ করতে আগ্রহ প্রকাশ করছেন। যার সাম্প্রতিক প্রমাণ বরেণ্য চলচ্চিত্র নির্মাতা বদিউল আলম খোকন। তিনি প্রথমবারের মতো একটি মিউজিক্যাল ফিল্ম নির্মাণ করেছেন।

মিউজিক্যাল ফিল্মটিতে তিনি শাকিলা পারভীনকে নিয়ে কাজ করেছেন। ‘টান’ শিরোনামের মিউজিক্যাল ফিল্মটিতে শাকিলার বিপরীতে আছেন আশিক চৌধুরী। এমন বরেণ্য পরিচালকের মিউজিক্যাল ফিল্মে কাজ করে ভীষণ তৃপ্ত শাকিলা পারভীন। এরইমধ্যে শাকিলা অভিনীত সাজিন খান পরিচালিত ‘তোমায় পেতে দেয়না’ নাটকটিও দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছে। একটি ইউটিউব চ্যানেলে গত বছরের মাঝামাঝি নাটকটি প্রচার শুরু হয়। এখন পর্যন্ত শাকিলা অভিনীত এই নাটকটি ১০ লক্ষেরও বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন। এতে তার বিপরীতে আছেন আলভী মামুন। নিজের এই মুুুহুর্তের অবস্থান প্রসঙ্গে শাকিলা পারভীন বলেন,‘ আমি একটু একটু করেই নিজেকে অভিনয়ে গড়ে তুলছি। যখন যার সঙ্গেই কাজ করছি পরিচালক থেকে শুরু করে সহশিল্পীরাও আমাকে ভীষণভাবে সহযোগিতা করছেন। যে কারণে নিজেকে অভিনয়ে দক্ষ করে তোলার চেষ্টা করছি। হ্যাঁ, এটা সত্যি একটু একটু করেই আমি আমার লক্ষ্যে পৌঁছাতে চাই। অভিনয়ে নিজেকে ভালো একটি অবস্থানে দেখতে চাই। আর অবশ্যই গুনী পরিচালক বদিউল আলম খোকন ভাইয়ের মিউজিক্যাল ফিল্মে কাজ করতে পারাটা আমার জন্য অনেক বড় প্রাপ্তি। ’

এদিকে জসীম উদ্দিন জাকিরের পরিচালনায় শাকিলা পারভীন একটি সিনেমার কাজ প্রায় শেষ করেছেন। শাকিলা এরইমধ্যে মাবরুর রশীদ বান্নাহ’র নির্দেশনায় ‘গেঞ্জাম’ নামক একটি নাটকে অভিনয় করেছেন। এই নাটকটি প্রচারের পরও বেশ সাড়া পাচ্ছেন তিনি। তার সর্বশেষ প্রকাশিত গানের মিউজিক ভিডিও হচ্ছে ‘মরণ আমি চাই’। গানটি গেয়েছেন সামজ। গানটি লিখেছেন মেহেদী হাসান লিমন এবং সুর করেছেন ইয়াসীন হোসেন নীরু। গানটিতে মডেল হিসেবে শাকিলার সঙ্গে আছেন অন্তু করিম। যেহেতু টিকটকেও শাকিলা পারভীন বেশ জনপ্রিয় তাই তার টিকটক করাকে কন্দ্রে করে ‘বেবি গার্ল’ নামে একটি নাটক নির্মিত হয়েছে। নাটকটি নির্মাণ করেছেন মাসুদ খান। এতে শাকিলার সহশিল্পী হিসেবে আছেন মুকিত জাকারিয়া ও তালহা খান। এই নাটকটি করেও শাকিলা বেশ আলোচনায় আসেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ