সম্প্রতি নির্মান হলো টেলিফিল্মে ‘ভালোবাসা এই পথে গেছে’। টেলিফিল্মটা রচনা ও চিত্রনাট্য করেছেন রাজীব মনি দাস। পরিচালনা করেছেন সবুজ খান।

এ গল্পে দেখা যাবে,‘ভালোবাসা এই পথে গেছে’ টেলিফিল্মে সফল ব্যবসায়ীদের মধ্যে একজন রঞ্জু। অল্প বয়সেই এক্সপোর্ট-ইমপোর্টের ব্যবসা দাঁড় করিয়েছে সে। অফিস থেকে আরম্ভ করে সবকিছুর মধ্যে আভিজাত্যের ছাপ লক্ষ্য করা যায়। নিউ মডেলের একটি গাড়িও কিনেছে সম্প্রতি। মিলার সাথে প্রেমের সম্পর্ক রঞ্জুর। শুধু কি প্রেম, কিছুই বোঝে না তারা একে অপরকে ছাড়া। হঠাৎই রঞ্জুর ব্যবসায় বিশাল লোকসান হয়। দিশেহারা হয়ে পড়ে রঞ্জু। কি করবে বুঝে উঠতে পারে না। এদিকে, ভালোবাসার মানুষ মিলার ব্যবহারেও কেমন যেন পরিবর্তন খুঁজে পায় রঞ্জু। আসলে রঞ্জুর প্রতি তার ভালবাসাটা ছিলো টাকা। রঞ্জুর টাকাও শেষ, মিলার ভালবাসাও শেষ। এই নিয়ে দুজনের মাঝে চলতে থাকে নানা ধরনের ঘটনা। এতে অভিনয় করেছেন শ্যামল মওলা, শাবাবা শ্রেয়সী, তাসফি, ইকবাল হোসেন, সুচনা শিকদার, সায়কা আহমেদ, আফফান মিতুল প্রমুখ।

টেলিফিল্ম সম্পর্কে শ্যামল মওলা বলেন, মিলার চরিত্র আজকাল আমাদের সমাজে অহরহ আছে, যারা সব সময় নিজের স্বার্থ রক্ষার্থেই ব্যস্ত।  এ সব চরিত্রের জন্য প্রকৃত ভালোবাসার মূল্য বোঝাটা অনেক সময় কঠিন হয়ে যায়।

Previous articleএস ডি বর্মন এর গানে কভার সং করছেন সাবরিনা
Next articleকরোনায় যেভাবে কাটছে সময় ‘তিনকন্যা’র

Leave a Reply