শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
Uncategorized

ঈদে আসছে মোশাররফ – জুঁই’র ‘না বলা কথা’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১

শোবিজ অঙ্গনের দুই জনপ্রিয় মুখ মোশাররফ করিম ও রোবেনা রেজা জুঁই দম্পতি। তাদের জুটির নাটক দর্শকদের ভালো লাগে। যার কারনে গল্প, চরিত্র সমন্বয় হলে মোশাররফ করিম ও জুঁই করিম চেষ্টা করেন একই নাটকে অভিনয় করতে। সেই ধারাবাহিকতায় এবারের ঈদে একটি একক নাটকে দেখা যাবে। নাটকটির নাম ‘না বলা কথা’। সাদাত রাসেলের রচনায় এবং মোশাররফের গল্প ভাবনায় নাটকটি পরিচালনা করেছেন মারুফ মিঠু। এরই মধ্যে নাটকটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে।

জুঁইর সঙ্গে অভিনয় প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, জুঁইর কোনো কাজেই আসলে কখনোই এতটুকু অবহেলা দেখিনি। সব কাজই সে বেশ গুরুত্ব দিয়ে করার চেষ্টা করে। অভিনয়ে ও ঠিক তাই দেখেছি আমি। যে চরিত্রে যখন অভিনয় করেছে তখন তাতে মনোযোগ দিয়েই চরিত্রটি ফুটিয়ে তোলার চেষ্টা করেছে। অনেকেই তার অভিনয়ের প্রশংসা করেছেন। তবে দর্শক এই নাটকটি দেখে হয়তো আরো ভালো বলতে পারবেন। আমার নিজের কাছে কাজটি অনেক ভালো লেগেছে। ঈদের এই কাজটি নিয়েও আমি আশাবাদী।

জুঁই বলেন, সব কাজই বেশ গুরুত্ব দিয়ে করার চেষ্টা করি। যাতে কাজটা ভালো হয় সেই চষ্টা থাকে। এই নাটকের কখা যদি বলি মোশাররফের গল্প ভাবনা ছিলো ভালো। মিঠু ভাই মেইকিং এ খুব যত্নশীল ছিলেন, আসলে একটা কাজে যখন টিমওয়ার্ক ভালো হয় তখন কাজটা ভালো হবার সম্ভাবনা থাকে। আমাদের টিমের ফুল এফোর্ট ছিলো। ক্যামেরায় সুমন, লাইটে ইউনুস, প্রোডাকশন টিম, মেকাপ সবাই এফোর্ট দিয়েছে। পোস্ট প্রোডাকশনে টিম ৩, স্টিল আর পোস্টারে রাহি সবাই ভালো করে কাজটা করার চেষ্টা করেছে বাকিটা অনএয়ার হলে বোঝা যাবে। তাছাড়া আমি আশা ও করতে পারি সব মিলে ডিফারেন্ট কিছু পাবে দর্শক। জানা যায়, আসছে ঈদ-উল ফিতরে বেসরকারি টেলিভিশন এনটিভিতে প্রচার হবে নাটকটি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ